স্বপ্নপূরণের আনন্দ, শুটিংয়ের কথা শেয়ার করলেন শাহরুখ

নেটফ্লিক্স স্পেশালের জন্য ডেভিড লেটারম্যানের কেরিয়ার ও জীবনের নানা মূহুর্ত নিয়ে কথা বললেন শাহরুখ খান। ১৬ মে দর্শকদের সামনে শুটিং হয়েছে এই বিশেষ এপিসোডের।

By: Mumbai  Updated: May 17, 2019, 02:24:07 PM

ডেভিড লেটারম্যানের সাক্ষাৎকার নিয়ে আপ্লুত শাহরুখ খান। সেই সাক্ষাৎকারের কিছু কথা সম্প্রচারের আগেই দর্শকদের জানিয়ে দিলেন তিনি। বোধহয়, সম্প্রচার হওয়া অবধি স্বপ্ন পূরণের আনন্দ ধরে রাখতে পারেননি।

গতকাল ছিল সেই সাক্ষাৎকার নেওয়ার দিন। শুটিং শেষ হতেই দর্শকদের সঙ্গে শেয়ার করে ফেললেন সাক্ষাৎকারের সিংহভাগ। ডেভিড লেটারম্যানের কেরিয়ার ও জীবনের নানা মূহুর্তের কথা জানতে পেরেছেন কিং খান। গুরু গম্ভীর আলোচনা থেকে হাসি ঠাট্টা সব রসদই রয়েছে এই সাক্ষাৎকারে।

ডেভিড লেটারম্যানের সঙ্গে চ্যাট নিয়ে শাহরুখ খান বলেন, ”বছরের পর বছর আমি ডেভিড লেটারম্যানের লেট নাইট টক শো দেখে আসছি। ওঁনার সাক্ষাৎকার নেওয়ার ভক্ত আমি। গর্বিত ও রোমাঞ্চিত যে উনি আমার সঙ্গে ওনার গল্প শেয়ার করেছেন। এটা নেটফ্লিক্সে স্ট্রিমিং হবে সেটা আরও ভাল লাগছে। আগেও এই টিমের সঙ্গে কাজ করেছি এবং প্রত্যেকবার নতুন কিছু পেয়েছি”।

১৬ মে দর্শকদের সামনে শুটিং হয়েছে এই বিশেষ এপিসোডের। এই চ্যাটে শাহরুখ খানের সঙ্গে গভীর আলোচনায় নিজের জীবন ও কেরিয়ার নিয়ে কথা বলেছেন লেটারম্যান।

srk & letterman শাহরুখ খান ও ডেভিড লেটারম্যান।

লাইভ দর্শকের সামনে নেওয়া হয়েছে এই সাক্ষাৎকার। চ্যাটের পর বলিউড বাদশাকে নিয়ে লেটারম্যান বলেন, ”সবথেকে আনন্দের বিষয় হল, আমাকে মানুষের সঙ্গে কথা বলাতে পেরে নেটফ্লিক্স খুশি। তবে চ্যাট চলাকালীন মনে হয়েছে, শাহরুখ এমন একজন স্মার্ট ও বিনয়ী মানুষ যার কাছ থেকে আমি শিখতে পারি। আর সেই তালিকায় শাহরুখ বরাবর উপরে থাকবে”।

আরও পড়ুন, কান চলচ্চিত্র উত্‍সবের রেড কার্পেটে লাস্যময়ী দীপিকা

তিনি আরও বলেন, বিগত ২৫ বছর ধরে বলিউডের অবিচ্ছেদ অংশ শাহরুখ খান। বিশ্বজোড়া খ্যাতি তাঁর ঝুলিতে । বর্তমানে বলিউডকে পৃথিবী চেনে, তার একটা বড় কারণ কিং খান।

লেটার ম্যান কে ?  ২২ বছর ধরে লেট নাইট শোয়ের সঞ্চালনা করছেন লেটারম্যান। তিনি জনপ্রিয় সেই কারণে। বর্তমানে তিনি নেটফ্লিক্সের একটি শো’য়ের সঞ্চালনা করবেন। যার নাম ‘মাই নেকস্ট গেস্ট নিডস নো ইনট্রোডাকসন উইথ ডেভিড লেটারম্যান’।

shahrukh ১৬ মে দর্শকদের সামনে শুটিং হয়েছে এই বিশেষ এপিসোডের।

নেটফ্লিক্স ছাড়াও ডেভিড লেটারম্যান সাক্ষাৎকার নিয়েছেন বারাক ওবামা, জর্জ ক্লুনি, মালালা ইউসুফজাই, জে-জেড, টিনা ফে ও হওয়ার্ড স্টের্নের। ২০০৫ সালে ঐশ্বর্য রাই বচ্চনের সাক্ষাৎকারও নিয়েছিলেন তিনি।

Read the full story in English 

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

David letterman will engage shah rukh khan in an in depth chat

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং