scorecardresearch

বড় খবর

দাউ দাউ করে জ্বলছে রণবীরের সিনেমার সেট! ভয়াবহ আগুনে মৃত্যু যুবকের

তোলপাড় বলিউড!

দাউ দাউ করে জ্বলছে রণবীরের সিনেমার সেট! ভয়াবহ আগুনে মৃত্যু যুবকের
রণবীর কাপুরের সিনেমার সেটে আগুন, মৃত ১

ভয়ঙ্কর আগুনে পুড়ে ছাই রণবীর কাপুরের লাভ রঞ্জন পরিচালিত সিনেমার সেটের একাংশ। পর-পর ২ দুটো সেট ক্ষতিগ্রস্থ হয়েছে সেই লেলিহান অগ্নিশিখায়। যার জেরে মৃত্যু হয়েছে এক যুবকের। আর সেই প্রেক্ষিতেই শোরগোল পড়ে গিয়েছে বি-টাউনে।

শুক্রবার পশ্চিম আন্ধেরির শহরতলী চিত্রকূটের রাজর্ষি প্রযোজনা সংস্থা-সহ আরেকটি সিনেমার সেটে ভয়াবহ আগুন লাগে। আর সেই আগুনেই পুড়ে ছারখার রণবীর-শ্রদ্ধা কাপুরের ছবির সেট। এদিন বিকেল ৪টে নাগাদ আগুন লাগে, জানিয়েছেন মুম্বইয়ের দমকল বিভাগের আধিকারিকরা। ঠিক সেইসময়েই ৩টি দমকল ইঞ্জিন ছুটে গিয়েছিল ঘটনাস্থলে। তবে কাল বিকেল অবধি কোনওরকম মৃত্যুর ঘটনা ঘটেনি।

উল্লেখ্য, পরিচালক লাভ রঞ্জনের সিনেমায় অভিনয় করছেন ধর্মেন্দ্র নাতি তথা সানি দেওলের ছেলে রাজবীর। এই সিনেমা দিয়েই বলিউডে পা রাখছেন তিনি। রাজবীর যখন শট দিচ্ছিলেন, ঠিক তখনই আগুন লাগে সেটে। অল্পের জন্য প্রাণে বেঁচে যান সানি দেওলের ছেলে। আর সেই আগুনেই মৃত্যু হয় ৩২ বছর বয়সি এক যুবকের। কুপার হাসপাতালে তাঁকে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করে।

রাত সাড়ে ১০টায় আগুন নিয়ন্ত্রণে আসে। প্রথমটায় ভাবা হয়েছিল, শুটিং সেটের বাইরে পাশের কোনও দোকানে হয়তো আগুন লেগেছে। তবে পরে দমকল কর্মীর খতিয়ে দেখে জানতে পারে, রণবীরের সিনেমার সেট থেকেই আগুন লাগে। বাঁশ-সহ আরও কিছু জিনিস ছিল, যা থেকে সহজেই ছড়িয়ে পড়ে আগুন। যা কিনা মুহূর্তের মধ্যে ভয়ঙ্কর আকার ধারণ করে।

[আরও পড়ুন: ‘ইচ্ছে করছে নিজের দল গড়তে’, তৃণমূল থেকে দূরত্ব বাড়াচ্ছেন কবীর সুমন?]

প্রসঙ্গত, দিন কয়েক আগেই মুক্তি পেয়েছে রণবীর কাপুর অভিনীত ‘সামসেরা’, যে সিনেমা বক্স অফিসে ভাল ব্যবসা করতে পারেনি। সমালোচনাও তুঙ্গে। আর তার দিন কয়েকের মধ্যেই এবার নতুন সিনেমার সেটে আগুন লাগল।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Deadly fire broke out at ranbir kapoors luv ranjan set one dead