scorecardresearch

বড় খবর

অ্যামাজন প্রাইমের হিন্দি ওয়েব সিরিজে পরমব্রত, পরিচালনায় দেবালয় ভট্টাচার্য!

কাস্টিংয়ে বলিউডি চমক! জানুন বিশদে।

অ্যামাজন প্রাইমের হিন্দি ওয়েব সিরিজে পরমব্রত, পরিচালনায় দেবালয় ভট্টাচার্য!

দুর্গাপুজোর সময় সদ্য মুক্তি পেয়েছে ‘ড্রাকুলা স্যর’। অনির্বাণ ভট্টাচার্য ও মিমি চক্রবর্তীর অভিনয় ও সিনেমার উপস্থাপন বেশ সাড়াও ফেলে দিয়েছে। সিনেদর্শকদের একাংশের কথায়, দেবালয় ভট্টাচার্য (Debaloy Bhattacharya) পরিচালিত এযাবৎকাল অন্যতম সেরা ছবি এটি। ওদিকে বেশ কয়েকটা বাংলা ওয়েব সিরিজও পরিচালনা করে ফেলেছেন ইতিমধ্যে। সৌজন্য এসভিএফ-এর ওটিটি প্ল্যাটফর্ম হইচই। তবে এবার শোনা যাচ্ছে, পরিচালকমশাই নাকি বাংলা ইন্ডাস্ট্রির পাশাপাশি হিন্দি ওটিটি প্ল্যাটফর্মেও দৌড়তে চলেছেন। আরেকটু খোলসা করে বললে, এবার হিন্দি ওয়েব সিরিজের পরিচালনা করতে চলেছেন দেবালয় ভট্টাচার্য। তাও আবার অ্যামাজন প্রাইমের জন্য।

যে ওয়েব সিরিজের মুখ্য ভূমিকায় অভিনয় করবেন পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee)। বলিউডের বেশ কয়েকজন তারকাও রয়েছেন কাস্টিংয়ে। যাঁদের মধ্যে বিনয় পাঠক ও জরিনা ওয়াহাবের নাম বিশেষভাবে উল্লেখযোগ্য। কিন্তু পরমব্রতর বিপরীতে দেখা যাবে এক বলিউড নায়িকাকে। আর সেখানেই অন্যতম চমক। তিনি কে? সূত্রের খবর, দেবালয় পরিচালিত ওয়েব সিরিজে পরমব্রত চট্টোপাধ্যায়ের বিপরীতে অভিনয় করবেন কৃতি খারবান্দা (Kriti Kharbanda)। প্রথমবার হিন্দি ওয়েব সিরিজের পরিচালনায়। তাও আবার অ্যামাজন প্রাইমের মতো প্ল্যাটফর্মের জন্য।

পরিচালক যদিও এই বিষয়ে মুখে কুলুপ এঁটেছেন। এখনই সিরিজের কাহিনি সম্পর্কে মুখ খুলতে নারাজ তিনি। শোনা যাচ্ছে, এটি থ্রিলারধর্মী গল্প। নাম আপাতত ঠিক হয়নি। আগামী বছরের গোড়া থেকেই শুটিং শুরু হবে। সব ঠিক থাকলে সম্ভবত জানুয়ারিতেই শুরু হতে পারে ওয়েব সিরিজের শুটিং। কলকাতাতেও শুটিং হবে বলে শোনা যাচ্ছে। উল্লেখ্য, পরমব্রত এর আগেও দেবালয় ভট্টাচার্যের পরিচালনায় কাজ করেছেন। ‘রোগা হওয়ার সহজ উপায়’ ছবিতে তাঁকে দেখা গিয়েছিল। তবে এবার ওয়েব সিরিজের জন্য জুটি বাঁধতে চলেছেন পরিচালক-অভিনেতা। কিন্তু সব মিলিয়ে এই প্রজেক্ট নিয়ে কেউই এখন আপাতত মুখ খুলতে চাইছেন না।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Debaloy bhattacharya to debut in hindi web series with parambrata chatterjee