scorecardresearch

বড় খবর

রাজনীতি থেকে সন্ন্যাস! ক্যামেরার সামনে ফিরছেন রায়দিঘির প্রাক্তন বিধায়ক দেবশ্রী

এতবছর বাদে রাজনীতি থেকে সন্ন্যাস নিয়ে দেবশ্রী যখন পর্দায় ফিরছেন, তা কেমন সিরিয়ালে তাঁকে দেখা যাবে, তা নিয়ে কৌতূহলের অন্ত নেই দর্শকদের।

debasree roy

রায়দিঘির প্রাক্তন বিধায়ক তিনি। একুশের বিধানসভা ভোটের (West Bengal Assembly Election 2021) মুখে রাজ্য-রাজনীতিতে দলবদলের হাওয়ায় শাসক দলে তাঁর টলমল পরিস্থিতি নিয়ে অনেকেই গেরুয়া-যোগ নিয়ে সন্দিহান ছিলেন! তবে সেসব এখন অতীত। সমালোচকদের মুখে ছাই দিয়ে ঘাসফুল শিবির ছাড়লেও পদ্মবনের দিকে এখনও ঝুকতে দেখা যায়নি দেবশ্রী রায়কে (Debashree Roy)। বরং,তার মুখে বর্তমানে উলটো সুর! বলছেন, “রাজনীতির জন্য দশটা বছর নষ্ট করে ফেলেছি।” অতঃপর আরও একবার সেই পুরনো নেশা-পেশাতেই ফিরতে মরিয়া অভিনেত্রী তথা তৃণমূলের (TMC) প্রাক্তন বিধায়ক দেবশ্রী। আজ্ঞে, তিনি ফিরছেন ক্যামেরার সামনে। আবারও লাইট-ক্যামেরা-সাউন্ড-অ্যাকশন হতে চলেছে তাঁর রোজনামচা।

দীর্ঘ বিরতির পর পর্দায় ফিরছেন দেবশ্রী রায়। নেপথ্যে প্রযোজক-পরিচালক স্নেহাশিস চক্রবর্তী। তবে বড়পর্দায় নয়, বরং রূপোলি দুনিয়ায় দেবশ্রীর প্রত্যাবর্তন ঘটবে টেলিভিশনের পর্দায়। ব্লুজ এন্টারটেইনমেন্টের ভিন্ন স্বাদের ধারাবাহিকে দেখা যাবে দেবশ্রীকে। মুখ্য ভূমিকায় তিনি। কাহিনিকার তথা প্রযোজক-পরিচালক স্নেহাশীসের কাছে চিত্রনাট্য শুনেই ভাল লেগেছিল, তাই অমত করেননি। ধারাবাহিকের নাম এখনও ঠিক হয়নি। তবে গল্পটা কীরম হবে, সেই ইঙ্গিত দিয়েছেন পরিচালক।

এতবছর বাদে রাজনীতি থেকে সন্ন্যাস নিয়ে দেবশ্রী যখন পর্দায় ফিরছেন, তা কোমন সিরিয়ালে তাঁকে দেখা যাবে, তা নিয়ে কৌতূহলের অন্ত নেই দর্শকদের। শোনা যাচ্ছে, সত্তরের দশকের ফেলে আসা এক সাধারণ মেয়ের সহজ-সরল জীবনের গল্প বলবেন দেবশ্রী। যে যুগের মোবাইল, ল্যাপটপ কিংবা গেমের নেশার কোনও বালাই ছিল না। বরং ছেলেমেয়েরা অনায়াসে মা-বাবার সঙ্গে একটেবিলে বসে নৈশভোজ সারত। বিনোদন নামে তাঁদের কাছে বিলাসবহুল পার্টি নয়, বরং রবীন্দ্র চর্চা, বই পড়া, বেতার শোনার চল ছিল। সেকালের মেয়েরা এই আধুনিক যুগে কেমন আছেন? সেই প্রশ্নের সন্ধানেই দেবশ্রীকে নিয়ে স্নেহাশীষের এই সিরিয়াল। দুই প্রজন্মের সেতুবন্ধনের কথাও বলবে এই নয়া ধারাবাহিক। সব ঠিক থাকলে মে মাসের শেষের দিকেই শ্যুটিং শুরু হচ্ছে। জুন মাস থেকে সম্ভবত সম্প্রচারণ।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Debashree roy to comeback on screen with bengali tele series