scorecardresearch

বড় খবর

‘সীতা হয়েও খোলামেলা পোশাক পরছেন’, মারাত্মক ট্রোল অন্তঃসত্ত্বা দেবিনা

অভিনেত্রীর ফটোশুট ঘিরে তোলপাড় সোশ্যাল মিডিয়া

‘সীতা হয়েও খোলামেলা পোশাক পরছেন’, মারাত্মক ট্রোল অন্তঃসত্ত্বা দেবিনা
দেবিনা বন্দ্যোপাধ্যায়

দ্বিতীয়বারের জন্য মা হতে চলেছেন দেবিনা বন্দোপাধ্যায়। প্রথম সন্তান হওয়ার কিছুদিন মধ্যেই দ্বিতীয় সদস্য আসার সুখবর জানিয়েছিলেন তিনি। সেই নিয়েও সমলোচনা কম হয়নি। এর আগেও মেটার্নিটি শুট করেছিলেন। কিন্তু এবার সেই শুট করেই বিপাকে অভিনেত্রী।

রামায়ণে সীতার চরিত্রে অভিনয় করেছিলেন দেবিনা। গুরমীতের সঙ্গে সেই শো থেকেই আলাপ। রাম এর চরিত্রে অভিনয় করেছিলেন গুরমীত চৌধুরী। প্রেমের সম্পর্ক থেকে বিয়ে, তারপর দিব্য সংসার সাজিয়েছেন দুজনে। তবে গতকাল মেটার্নিটি শুটের একটি ভিডিও পোস্ট করতেই দর্শকদের রোষানলে দেবিনা। খোলামেলা পোশাকে তাঁকে দেখেই রেগে আগুন সকলে। এমনকি এও বললেন, আপনি এবং গুরমীত আমাদের কাছে রাম সীতা! এগুলো করবেন না।

হাই হিল, সাদা শার্ট এবং কালো খোলামেলা পোশাকের এক ভিডিও তিনি পোস্ট করলেন সোশ্যাল মিডিয়ায়। যা দেখেই চোখ কপালে সকলের। বেশিরভাগের বক্তব্য, “এই অবস্থায় হিল পরে শুট? বাচ্চার জন্য প্রার্থনা করুন। আর এ কি ধরনের পোশাক। মাতৃত্ব খুব সুন্দর জিনিস, এরকম করার কোনও মানে নেই।”

একসময় সীতা চরিত্রে চূড়ান্ত জনপ্রিয়তা পেয়েছিলেন। তাঁকে অনেকেই সেই চরিত্রের কারণেও চেনেন। তাই যেন নেটপাড়ার দর্শকেরা রেগে আগুন। সোজা বলে বসলেন, “আপনি সীতার চরিত্রে অভিনয় করেছিলেন। সেই দিকটা বিচার করে একটু তো ভাবতে পারতেন”। এমনকি পাশ্চাত্যেও এরকম শুট হয় কিনা সেই নিয়েও সন্দেহ প্রকাশ করেছেন তাঁরা।

মন্তব্য সাধারণত দুরকমের চোখে পড়ে। এক্ষেত্রেও ব্যতিক্রম নয়। দেবিনাকে সঙ্গ দিয়ে অনেকেই পাশে দাঁড়ালেন। বললেন, “সবকিছুতে নেতিবাচক কিছু এভবে নেওয়ায় খারাপ”। আবার কেউ কেউ তাকে এই উপদেশও দিলেন, “পরোয়া না করে এগিয়ে চল”। এখন এই ঘটনার উত্তর আদৌ দেবিনা দেন কিনা সেও তাঁর পরবর্তী ব্লগই বলে দেবে।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Debina bonnerjee trolling for maternity shoot