scorecardresearch

বড় খবর

‘কপালকুণ্ডলা’-র কাপালিকের চরিত্রে কোন অভিনেতা

Kopalkundala: যাঁরা স্টার জলসা-র ‘কপালকুণ্ডলা’ ধারাবাহিকটি দেখছেন নিয়মিত, তাঁরা অনেকেই হয়তো কৌতূহলী জানতে যে এই চরিত্রে রয়েছেন কোন অভিনেতা। রইল তাঁর পরিচয়।

‘কপালকুণ্ডলা’-র কাপালিকের চরিত্রে কোন অভিনেতা
কাপালিকের চরিত্রে দেবজ্যোতি রায়চৌধুরী। ছবি: স্টার জলসা-র ফেসবুক পেজ থেকে

গত ২ ডিসেম্বর থেকে শুরু হয়েছে ধারাবাহিক ‘কপালকুণ্ডলা’-র সম্প্রচার। এই ধারাবাহিকে মুখ্য চরিত্র তিনটি– নবকুমার, কপালকুণ্ডলা ও কাপালিক। এর মধ্যে নবকুমার ও কপালকুণ্ডলা চরিত্রের অভিনেতা-অভিনেত্রীদের পরিচয় ইতিমধ্যেই প্রকাশিত ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা-তে। কিন্তু কাপালিকের এই বীভৎস লুকের আড়ালে রয়েছেন কোন অভিনেতা, সেই নিয়ে দর্শকের কৌতূহল প্রবল। তিনি বাংলা বিনোদন জগতে বেশ নবীন তবে ইতিমধ্যেই দুএকটি গুরুত্বপূর্ণ কাজ করে ফেলেছেন।

অভিনেতার নাম, দেবজ্যোতি রায়চৌধুরী। ‘কপালকুণ্ডলা’-র আগে যে উল্লেখযোগ্য কাজটি করেছেন, সেটি হল জিফাইভ অ্যাপের জন্য নির্মিত সিরিজ ‘হেডকোয়ার্টার্স লালবাজার’। এই ওয়েবসিরিজটি স্ট্রিমিং হবে আগামী বছর। ‘কপালকুণ্ডলা’ নিঃসন্দেহে দেবজ্যোতির অভিনয় কেরিয়ারে একটি টার্নিং পয়েন্ট কারণ এই প্রথম টেলিপর্দায় কাজ করছেন তিনি এবং সেটিও একটি ক্লাসিক উপন্যাসের মুখ্য চরিত্রে।

Debojyoti Roy Chowdhury playing Kapalik in Star Jalsha serial Kopalkundala
দেবজ্যোতি রায়চৌধুরী। ছবি: সোশাল মিডিয়া প্রোফাইল থেকে

ধারাবাহিকের টিজার ও মোশন পোস্টার থেকেই দর্শককে সচকিত করেছে তাঁর বজ্রগম্ভীর কণ্ঠস্বর। কাপালিকের চরিত্রে তাঁর লুকসেটিংও চমৎকার, যার জন্য অবশ্য সাধুবাদ প্রাপ্য মেকআপ-শিল্পীদের। তবে কাপালিক-এর এই লুক এবং দেবজ্যোতির মানানসই অভিনয়, এই চরিত্রটিকে বাংলা টেলিভিশনের সবচেয়ে স্মরণীয় চরিত্রগুলির একটি করে তুলবে। এই চরিত্রের সাম্প্রতিক প্রোমোটি দেখে নিতে পারেন নীচের লিঙ্কে ক্লিক করে–

দেবজ্যোতির বাস্তবের লুক মোটেই এমন ভয়ঙ্কর নয়। এবং একটি মিউজিক ভিডিওতে তাঁর রোম্যান্টিক চরিত্রচিত্রণও দেখা গিয়েছে। উত্তরপাড়া অঞ্চলে বড় হয়েছেন অভিনেতা, পড়াশোনা করেছেন ডানকুনির মেথডিস্ট হাই স্কুল-এ। অভিনয়ের পাশাপাশি ছোট ছবি পরিচালনাও করেছেন। গত বছর কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের ছোট ছবির কম্পিটিশন বিভাগে প্রদর্শিত হয়েছিল তাঁর ছবি অনুগামী। যে ছবিতে মুখ্য চরিত্রের অভিনেতাও তিনি।

আপাতত আগামী বছরখানেক সময়, সোম থেকে শুক্র, স্টার জলসা-র রাত সাড়ে আটটার স্লটে তিনি নিষ্ঠুর কাপালিক। ডেইলি সোপের মেজাজের সঙ্গে সামঞ্জস্য রেখে তাঁর অভিনয়ও অতি নাটকীয়। জলসা পরিবারের অ্যাওয়ার্ড সেরিমনিতে সেরা ভিলেনের চরিত্রে তাঁর নমিনেশন প্রায় নিশ্চিত বলা যায়।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Debojyoti roy chowdhury playing kapalik in star jalsha serial kopalkundala