scorecardresearch

বড় খবর

সানি দেওল ‘ধোকা’ দিয়েছেন! বিস্ফোরক লালকেল্লা তাণ্ডবের ‘বিজেপি ঘনিষ্ঠ’ দীপ সিধু

“কৃষকদের হয়ে লড়ে আমি ‘ভিলেন’! আমার খাওয়ার কিছু নেই। থাকার জায়গাও নেই।” ঠিক কী বললেন পাঞ্জাবী অভিনেতা?

“আমার জীবনের কুড়িটা দিন আমি একনিষ্ঠভাবে সানি দেওলকে (Sunny Deol) দিয়েছিলাম। ভেবেছিলাম, ও আমার বড় ভাইয়ের মতো। আর আপনারা এখন বলছেন আমি বিজেপি কিংবা আরএসএসের সদস্য? সানি দেওল তো একের পর এক টুইট করে চলেছেন। আজকে আমি বলছি, সানি দেওল আপনি ভুল করছেন। আপনি আমাদের ধোঁকা দিয়েছেন। মানুষ যখন ভেবেছিল যে আপনি ওঁদের পাশে দাঁড়াবেন, তখনই আপনি সরে গিয়েছেন”, পাঞ্জাবের গুরুদাসপুরের বিজেপি সাংসদ তথা বলিউড অভিনেতাকে বিস্ফোরক লালকেল্লা তাণ্ডবে অভিযুক্ত দীপ সিধু (Deep Sidhu)।

প্রজাতন্ত্র দিবসে কৃষকদের লালকেল্লা অভিযানে মূল অভিযুক্ত হিসেবে দীপ সিধুকেই কাঠগড়ায় তুলেছেন নেটজনতার একাংশ তথা রাজনৈতিকমহল। সূত্রের খবর, লালকেল্লা অভিযানের পরদিন থেকেই শাহ-মোদীর সঙ্গে দীপের ছবি ভাইরাল হতেই বিজেপি ক্রমশ দূরত্ব বজায় রাখছে দীপের থেকে। উপরন্তু সানি দেওলও টুইট করে জানিয়ে দিয়েছিলেন যে , দীপের সঙ্গে তাঁর আর কোনওরকম সম্পর্ক নেই। তাঁর বিরুদ্ধে লুক আউট নোটিস জারি হতেই বেপাত্তা তিনি। যদিও বিতর্ক শুরু হতেই নিজের বিরুদ্ধে ওটা যাবতীয় অভিযোগ অস্বীকার করেছেন দীপ। রবিবার রাতে ফের এক ফেসবুক ভিডিওয় বিস্ফোরক দাবি করলেন অভিনেতা।

সংশ্লিষ্ট ভিডিওয় কেঁদেই ফেললেন অভিনেতা। বললেন, “লালকেল্লায় সেদিন ৫ লক্ষ লোক ছিল, আর অভিযুক্ত শুধু আমি একা! নিজের জীবনের তোয়াক্কা না করে আমি পাঞ্জাবিদের সঙ্গে প্রতিবাদে যোগ দিয়েছিলাম। কিন্তু কাউকে কিছু না বলে আমাকে বিশ্বাসঘাতক হিসেবে দেগে দেওয়া হল। আমি তো তোমাদের অধিকারের জন্যই আওয়াজ তুলেছিলাম। তার প্রেক্ষিতে মানুষ আমার বিরুদ্ধে যেভাবে একজোট হয়েছেন, তাতে আমি সত্যিই ভীষণ দুঃখিত। আমি যদি সত্যি সরকার পক্ষের লোক হতাম, তাহলে আজ এভাবে বিহারের শ্রমিকদের সঙ্গে মাঠে-ঘাটে দিন কাটাতে হত না। কোনও বিলাসবহুল হোটেলে থাকতাম। আজ কৃষকদের হয়ে লড়ে আমি ‘ভিলেন’! আমার খাওয়ার কিছু নেই। থাকার জায়গাও নেই।”

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Deep sidhu criticises sunny deol for deserting the people