scorecardresearch

অসুস্থ দীপঙ্কর দে, ভর্তি হলেন হাসপাতালে

১৬ জানুয়ারি রেজিস্ট্রি অনুষ্ঠানের পরে, শুক্রবার সকাল থেকেই অসুস্থ বোধ করেন অভিনেতা। তাঁকে সন্ধ্যায় ভর্তি করা হয়েছে হাসপাতালে।

অসুস্থ দীপঙ্কর দে, ভর্তি হলেন হাসপাতালে
দীপঙ্কর দে। ছবি: ফেসবুক প্রোফাইল থেকে

Deepankar De: সদ্য বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন দীপঙ্কর দে এবং দোলন রায়। তার পরেই গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হলেন অভিনেতা। ১৭ জানুয়ারি, শুক্রবার সন্ধ্যায় তাঁকে ভর্তি করা হয়েছে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে। শোনা গিয়েছে যে তাঁর শ্বাসকষ্টজনিত সমস্যা চলছিল বেশ কয়েকদিন ধরে।

বৃহস্পতিবার ১৬ জানুয়ারি কলকাতার একটি রেস্তোরাঁতে দীর্ঘদিনের বান্ধবী দোলন রায়কে বিয়ে করেন অভিনেতা। ওই অনুষ্ঠানের দিন সকাল থেকেই যদিও তাঁর স্বাস্থ্য খুব একটা ভাল ছিল না, এমনটাই জানা গিয়েছে টেলিপাড়া সূত্রে।

আরও পড়ুন: বিয়ে করলেন দোলন-দীপঙ্কর, দম্পতির কিছু ছবির অ্যালবাম

তবে শ্বাসকষ্টজনিত অসুবিধা থাকা সত্ত্বেও পূর্বনির্ধারিত বিয়ের অনুষ্ঠানটি বাতিল করতে চাননি দীপঙ্কর দে। ঘনিষ্ঠ কয়েকজন বন্ধুদের উপস্থিতিতে রেজিস্ট্রি করে বিয়ের সংক্ষিপ্ত অনুষ্ঠান সারা হয়। দোলন রায় ও দীপঙ্কর দে-র সদ্য বিবাহিত ছবি বৃহস্পতিবার রাত থেকেই ভাইরাল হয়ে যায় সোশাল মিডিয়ায়।

বিশ্বস্ত সূত্রের খবর, এর পরে শুক্রবার সকাল থেকেই আবারও শ্বাসকষ্টজনিত সমস্যা শুরু হয় অভিনেতার। তাই সকালেই তাঁকে চিকিৎসকের কাছে নিয়ে যান স্ত্রী দোলন রায়। এর পরে চিকিৎসকের পরামর্শেই ১৭ জানুয়ারি সন্ধ্যায় একটি বেসরকারি হাসপাতালের ইনটেনসিভ কার্ডিয়াক কেয়ার ইউনিট-এ ভর্তি করা হয় দীপঙ্কর দে-কে। ঘনিষ্ঠ সূত্রের খবর, অভিনেতা আপাতত পর্যবেক্ষণে রয়েছেন এবং তাঁর স্বাস্থ্য সংক্রান্ত একাধিক পরীক্ষা-নিরীক্ষার পরামর্শ দিয়েছেন চিকিৎসকেরা।

বাংলা ছবি ও বাংলা ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা দীপঙ্কর দে বেশ কয়েক মাস হল ধারাবাহিকের নিয়মিত অভিনয় থেকে বিরতি নিয়েছেন। তবে তাঁর স্ত্রী দোলন রায় টেলিভিশনের ব্যস্ততম অভিনেত্রীদের একজন। বর্তমানে জি বাংলা-র ‘আলোছায়া’ ধারাবাহিকে নায়কের মায়ের চরিত্রে এসেছেন তিনি।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Deepankar de hospitalized for breathing trouble