‘আমিও এজন্যই মৃতপ্রায়…’, শাহরুখকে নিয়ে ভয়ঙ্কর ‘অভিযোগ’ দীপিকার!

কেন এমন বললেন শাহরুখের প্রিয় দীপিকা?

deepika padukone, shah rukh khan, srk, deepika on srk, shah rukh khan new look, shah rukh viral looks, deepika on shah rukh khan, shah rukh khan bollywood, deepika on bollywood, bollywood latest news, bollywood update news
শাহরুখ-দীপিকা

ব্ল্যাক সুটে শাহরুখ, শুধু তাই নয়! বয়স যেন কমছে প্রতিদিন। শাহরুখকে দেখে ঢোঁক গিলছেন অনেকেই। কিন্তু দীপিকা? তাঁর একি অবস্থা! যদিও শাহরুখের নামে এক গ্লাস জল বেশি খান, তারপরেও?

গৌরী, আরিয়ান এবং সুহানার সঙ্গে রেড কার্পেটে শাহরুখকে দেখা না গেলেও তাঁর লুক দেখে কুপোকাত নেটজনতা। অনুরাগীরা তো বটেই, তবে শাহরুখকে দেখে যাই যাই অবস্থা বেশিরভাগেরই। কিন্তু দীপিকার মুখে এ কী কথা? শাহরুখকে দেখে মরেই যাচ্ছেন পাঠান গার্ল? অন্তত, নিজের মন্তব্য দিয়ে এমনটাই বুঝিয়েছেন তিনি। কী বললেন দীপিকা?

একই ডিজাইনারের পোশাক পরেছিলেন কাল দুজনে। এমনিও দীপিকার সঙ্গে শাহরুখের সম্পর্ক বেজায় সুন্দর। ইন্ডাস্ট্রিতে শাহরুখ না থাকলে স্থান পেতেন না দীপিকা, এও জানিয়েছিলেন তিনি। গতকাল শাহরুখের ছবি পোস্ট করেই ডিজাইনার লেখেন, আমি মৃত! উষ্ণতা ছড়িয়েছেন কিং খান। আর এই ছবি দেখার পরই দীপিকাও বলে উঠলেন, আমিও মৃতপ্রায়! সঙ্গে দুষ্টু মিষ্টি ইমজিও জুড়েছেন তিনি। ঘটনা নজর এড়ায়নি ভক্তদের। তাঁরা তাদের মন্তব্যের মাধ্যমে বুঝিয়ে দিলেন যে আবারও একসঙ্গে দুজনকে দেখতে চান তাঁরা।

যদিও, দীপিকা নিজেও কম নয়। রাজকীয় সাজে তাঁকে দেখে বাহ বাহ করেছেন ভক্তরা। গতকাল মুম্বাইয়ে এক অনুষ্ঠানে দীপিকা রণবীর থেকে প্রিয়াঙ্কা নিক, আলিয়া, বিদ্যা বালান উপস্থিত ছিলেন সকলেই।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Deepika called herself dead after shahrukhs look

Next Story
পল্লবী নাকি মৃত! অজান্তেই ব্যাংক থেকে লাখ লাখ টাকা খোয়ালেন প্রসেনজিতের বোন
Exit mobile version