scorecardresearch

বড় খবর

‘পাঠান’ শুটে জন আব্রাহামের ‘বডি’ দেখে কুপোকাত দীপিকা! রণবীর যা বললেন…

পাঠান সিনেমার গান নিয়ে উত্তেজনা জিইয়ে রাখলেন রনবীর

দীপিকা পাডুকোন- রনবীর সিং- জন আব্রাহাম

বহুদিন পর একসঙ্গে জুটি বাঁধছেন শাহরুখ- দীপিকা ( Shah rukh Khan and Deepika Padukone)। পাঠানের শুটিং উপলক্ষে স্পেনে পৌঁছেছেন দুই তারকা, দীপিকার ইন্সটা স্টোরি এবং শাহরুখের এয়ার পোর্ট ভিডিও দেখেই ফ্যানেরা আন্দাজ করেছিলেন গন্তব্য দুজনের একই। ইতিমধ্যে টিজার আসার পর থেকেই দর্শকদের উন্মাদনা তুঙ্গে। ছবিতে অনন্য ভুমিকায় দেখা যাবে জন অ্যাব্রাহামকে ( John Abraham ), এবং এখন জনের সুঠাম বডিতেই মজে দীপিকা- জানালেন খোদ রনবীর সিং।

সম্প্রতি ইন্সটাগ্রামে একটি লাইভ সেশনেই রনবীরকে এই প্রসঙ্গে বলতে শোনা যায়। দীপিকার সম্পর্কে আপডেট দিতে গিয়েই রনবীর বলেন, স্পেনে শাহরুখ এবং সেক্সি জন অ্যাব্রহামের সঙ্গে শুটিং করছেন তিনি। একরকম দীপিকার পরদা ফাঁস করলেন, জনের বডি দেখেই কুপোকাত অভিনেত্রী। অবাক হয়েই তাকিয়ে থাকেন। রনবীরকে এমনও বলেন, বেবি তুমিও তাকিয়ে থাকবে জনের বডি দেখলে। উত্তরে তাঁর বক্তব্য, আমি জানি তো! জন এতটাই হট।

সিনেমা নিয়ে নানান তথ্য সোশ্যাল মিডিয়ায় দিব্যি উগড়ে দিলেন। শাহরুখ সবসময়ই পাঠান নিয়ে গোপনীয়তা রাখতে পছন্দ করেন। আপাতত গানের শুটিং করছেন তাঁরা, বিশাল শেখর এবং সিড আনন্দের অসাধারণ কম্পোজিশন। বললেন দর্শক এক অসাধারণ আমেজ পাবেন।

এখানেই শেষ নয়। সিনেমায় দীপিকার লুক নিয়েও উত্তেজনা জিইয়ে রাখলেন অভিনেতা। সবাই দেখার আগে রনবীরই দেখতে পান যে কেমন লাগছে তাঁর দিপু কে! চোখ পাকিয়ে দর্শককে বললেন সঙ্গী হওয়ার কিছু বিশেষ অধিকার তো থাকবে নাকি! সবাইকে এখনও অপেক্ষা করতে হবে, আগুন লেগে যাবে স্ক্রিনে- তাঁর আপডেট নিয়েই এখন শোরগোল নেট দুনিয়ায়।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Deepika is impressed by johns body ranveer opens up the truth