স্বামী রণবীরকে ১০-এ ২ দিলেন দীপিকা! অভিনেত্রীর হলটা কী?

এ কী কাণ্ড ঘটালেন অভিনেত্রী?

রনবীর সিং – দীপিকা পাড়ুকোন

প্রত্যেক মেয়ের যেন রণবীরের মত একজন সঙ্গী হয়! সোশ্যাল মিডিয়া থেকে বলিউডের অন্দরে উঁকিঝুঁকি দিলেই সবথেকে বেশি যেটি নজরে আসে, দীপিকা পাড়ুকোনের ( Deepika Padukone ) প্রশংসারত রণবীর সিং ( Ranveer Singh )। দীপিকার ছবি থেকে ইনস্টাগ্রাম রিলস, রণবীর সিং তাতে নিজের মতামত দেবেন না, এটি আবার হয় নাকি! তবে একি কান্ড! রণবীরকে নম্বর দিতে গিয়ে এত কঞ্জুসি করলেন দীপিকা? কিন্তু কেন? 

সম্প্রতি এক সাক্ষাৎকারে দীপিকা জানান, রণবীরের গান গাওয়ার বিষয়টি তাঁর একেবারেই পছন্দ নয়। এবং রণবীর যে একেবারেই ভাল গান গায় না সেটি বোঝা গেল যখন ১০ এর মধ্যে মাত্র ২ বসালেন তিনি। তবে র‍্যাপিং যে একটু ভালই করেন সেই সম্পর্কেও বললেন দীপিকা। তা বলে নিজের ট্যালেন্ট নিয়েও একেবারেই গর্ব করেন না অভিনেত্রী। বলেন, সাধারণ কোনও ট্যালেন্ট তার নেই! গান গাইতে পছন্দ করলেও সেটি ভাল করে পারেন না। এবং অভিনেত্রী হিসেবে নিজেকে ৬/৭ বসিয়েছেন তিনি। হাসির ছলেই বললেন রণবীর ১০ শে ১০ বসালেও তিনি নিজেকে এই নম্বরই দেবেন। 

আপাতত শাকুন বাত্রা পরিচালিত গহেরাইয়ান নিয়েই ব্যস্ত অভিনেত্রী। আলিশার চরিত্রে বোল্ড এবং আত্মবিশ্বাসী দীপিকা যেন চমকপ্রদ। আগামীতে দেখা যাবে শাহরুখ অভিনীত পাঠান ছবিতে। প্রসঙ্গেই যখন তাকে জিজ্ঞেস করা হয় রাজি হলেন কেন এই সিনেমায় কাজ করতে? তার সাফ উত্তর – স্ক্রিপ্ট! এমন অসাধারণ স্ক্রিপ্ট তিনি আগে দেখেননি। এর আগে কবীর খান পরিচালিত, ৮৩ সিনেমায় দেখা গেছে তাকে। অভিনয় করেছিলেন কপিল দেনের স্ত্রী রোমি দেবের চরিত্রে। 

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Deepika marked ranveers skill with just number two why

Next Story
নিক-প্রিয়াঙ্কার উদ্দেশে নয়, সারোগেসি টুইট বিতর্কে জল ঢাললেন তসলিমা