‘স্টপ মেকিং সেন্স’: সার্থক ‘কফি উইথ করণের’ এই ট্যাগলাইন

দীপিকা পাড়ুকোন বেশ জোর করেই নিজের মিস পারফেক্ট ইমেজ ভাঙার চেষ্টা করলেন, আর আলিয়া অনেক কায়দা রপ্ত করেছেন স্পটলাইটে থাকার জন্য।

By: Mumbai  October 22, 2018, 11:07:02 AM

কফি উইথ করণের ষষ্ঠ সিজনের প্রথম এপিসোড টেলিকাস্ট হয়েছে রবিবার। এমন নয় যে করণের এই শো কারও চেতনা বৃদ্ধিতে কাজে লাগে, তবে এবারে যেন স্বীকৃতি পেল শোয়ের ট্যাগলাইন – ‘স্টপ মেকিং সেন্স’। আলিয়া ভাট ও দীপিকা পাড়ুকোনকে দিয়ে উদ্বোধন হয়েছিল এই শোয়ের। প্রথম এপিসোড নিয়ে চর্চা ছিল জোর। একেবারেই জমল না। দীপিকা পাড়ুকোন বেশ জোর করেই নিজের মিস পারফেক্ট ইমেজ ভাঙার চেষ্টা করলেন, আর আলিয়া অনেক কায়দা রপ্ত করেছেন স্পটলাইটে থাকার জন্য। কাজ ও সাফল্য নিয়ে কথা বলতে বলতেই করণ কেমন যেন জোর করে লাফিয়ে ঢুকে পড়লেন তাঁদের প্রেমের সম্পর্কে।

কোল্ড প্লে কনসার্ট, তারা কীভাবে সময় কাটিয়েছেন, রণবীরকে সামনে দেখলে এখনও কি অস্বস্তিতে ভোগেন দীপিকা? বার বার ফিরে আসতে লাগল এই সমস্ত প্রশ্ন। সবথেকে বেশি বেমানান ছিল এই দাবি, যে দর্শকদের পছন্দ অনুসারে নাকি দুজনকে দুটো গান গাইতে হবে। এতে দর্শকরা নিশ্চয়ই ব্যাঙ্গাত্মক অভিব্যক্তিই দিয়ে থাকবেন।

২০০৪ সালে যখন কফি উইথ করণ শুরু হয়েছিল, তখনও সোশাল মিডিয়ার এত দৌরাত্ম্য ছিল না। তাই তারকারা নিজেদের নিয়ে যাকে বলে আপডেট দিতে করণের এই প্ল্যাটফর্মকে ব্যবহার করতেন। কিন্তু এখন ২০১৮, আর আমাদের কাছে ইনস্টাগ্রাম রয়েছে। এখনও কি সত্যিই এই শোয়ের প্রয়োজন আছে? রবিবারই শোয়ের ঠিক কয়েক ঘন্টা আগে নিজের বিয়ের তারিখ ঘোষনা করেছেন দীপিকা পাড়ুকোন, তারপরে তো আর করণের সঙ্গে আড্ডা দেখার দরকারই পড়ে না।

আরও পড়ুন: বিয়ের দিন ঘোষণা করলেন দীপিকা-রণবীর

আর এই শোয়ের সবথেকে আকর্ষণীয় অংশ র‍্যাপিড ফায়ার রাউন্ড। এদিন সেই পর্বটাই ছিল না। আসলে কফি উইথ করণ চিরকালই একটা সুন্দর জায়গা সুন্দর মানুষদের একসঙ্গে আড্ডা মারার জন্য। সময়ের সঙ্গে সঙ্গে বিষয়টা একই আছে, তবে কোলাহলটা সামান্য বেড়েছে।

Read the full story in English

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Deepika padukone alia bhatt koffee with karan 6 review karan johar

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
সারদাকর্তার পত্রবোমা
X