scorecardresearch

বড় খবর

‘ভাল থেকো, সুখে থেকো’, আলিয়াকে শুভেচ্ছা রণবীরের দুই ‘প্রাক্তনী’ দীপিকা-ক্যাটরিনার

নব তারকাদম্পতিকে সোনম-অনুষ্কারা কী বললেন দেখুন।

‘ভাল থেকো, সুখে থেকো’, আলিয়াকে শুভেচ্ছা রণবীরের দুই ‘প্রাক্তনী’ দীপিকা-ক্যাটরিনার
রণবীর আলিয়াকে শুভেচ্ছা দুই প্রাক্তনের

গতকাল মুম্বইয়ে নিজেদের বাড়িতেই চার হাত এক হয়েছে আলিয়া রণবীরের। সাদামাটা, ছিমছাম পারিবারিক তথা হাতে গোনা কিছু বন্ধুবান্ধব, পরনে ঘিয়ে রঙের পোশাক, অন্যধাঁচেই সেজেছিলেন নববধূ আলিয়া। ঠিক সন্ধ্যে সাতটায় সকলের সামনে স্বামী স্ত্রী হিসেবে হাজির হবেন, কথা রেখেই বেরিয়ে আসেন দুজন। ছবিও পোস্ট করেন, তারপরেই সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছার বন্যা। কেউ বাদ নেই!

নিন্দুক-অনুরাগীরা যেন অপেক্ষা করেছিলেন রণবীরের দুই প্রাক্তন প্রেমিকা দীপিকা পাড়ুকোন এবং ক্যাটরিনা কাইফের শুভেচ্ছাবার্তার জন্য। আবার কেউ কেউ যথেষ্ট সন্দেহেও ছিলেন। তবে দীপিকার সঙ্গে রণবীরের সম্পর্ক এখন বেশ সাবলীল, এদিকে আলিয়ার সঙ্গে রণবীর সিংয়ের বন্ধুত্ত্ব নজর কাড়ার মত। দীপিকাও বেজায় ভালবাসেন আলিয়াকে, উচ্ছাসের সুরেই লিখলেন- ‘সারাজীবনের জন্য খুশি, হাসি এবং ভালবাসায় থাকো’। অন্যদিকে ভিকি এবং আলিয়া দুজনেই বেশ ভাল বন্ধু, ক্যাটরিনার সঙ্গে ছবিও করছেন আলিয়া। ক্যাটরিনা লিখলেন, ‘তোমাদের দুজনকে শুভেচ্ছা, ভালবাসা এবং খুশি ঘিরে থাকুক’।

ইন্ডাস্ট্রির বন্ধুদের মধ্যে, শুভেচ্ছা জানালেন ভিকি কৌশল, জাহ্নবী কাপুর, সোনাক্ষী সিনহা, প্রিয়াঙ্কা চোপড়া, বরুণ ধাওয়ান, সোনম কাপুর থেকে মণীশ মালহোত্রা এবং অন্যান্যরাও। প্রিয়াঙ্কা আবেগের সুরে লিখলেন, তোমাদের দুজনকে শুভেচ্ছা, সারাজীবন একসঙ্গে আনন্দে থাক। সোনম লিখলেন, দুজনকে অসাধারণ লাগছে, শুভেচ্ছা। আয়ুষ্মান বললেন, দারুণ সুন্দর- আন্তরিক অভিনন্দন। সিদ্ধার্থ মলহত্রাও বাদ পরলেন না সেই তালিকায়। অনিল কাপুর বললেন, নতুন দলে স্বাগত, শুভেচ্ছা। অনুস্কার সঙ্গে রনবীরের সম্পর্ক এক্কেবারে অন্যরকম, লিখলেন – আজ খুব খুশি। সামনের দিনে আরও সুন্দর মুহূর্ত তৈরি হোক, একসঙ্গে ভাল থাক।

নেট দুনিয়া জুড়ে এখন শুধুই আলিয়া রণবীরের বিয়ের ছবি। পরিবারের সকলে প্রচন্ড আনন্দ করেছেন সেটি বলার অপেক্ষা রাখেনা। করিনা থেকে রিধিমা – ভাইয়ের বিয়ের উত্তেজনা ঘিরে রেখেছে তাদের। একের পর এক পরিবারের সঙ্গে ছবি, আলিয়া রণবীরের সাদামাটা বিবাহ আসর এখন টক অফ দ্যা টাউন।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Deepika padukone and katrina kaif wished ranbir alia for their wedding