সাত পাকে বাঁধা পড়লেন রণবীর-দীপিকা

প্রতীক্ষার অবসান! অবশেষে চার হাত এক হল বলিউডের সুইটেস্ট কাপল রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনের।

By: Mumbai  Published: November 14, 2018, 6:18:35 PM

প্রতীক্ষার অবসান! অবশেষে চার হাত এক হল বলিউডের সুইটেস্ট কাপল রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনের। বিরুস্কার মতোই দীপ-বীরের বিয়ের আসর বসল ইতালিতে। লেক কোমোতে রাজকীয় বিয়ের আসরে গাঁটছড়া বাঁধলেন বলিপাড়ার বাজিরাও ও মস্তানি। কাছের বন্ধু-বান্ধব ও আত্মীয়স্বজনদের নিয়েই বিয়ের পিঁড়িতে বসেন দীপিকা। বিয়ের আসরে সংবাদমাধ্যমের প্রবেশ ছিল না।

দক্ষিণ ভারতীয় রীতি মেনেই বিয়ে হয়েছে দীপ-বীরের। বিয়ের অনুষ্ঠানের আগে বলিউডের নয়া দম্পতি আংটি বদল করেন। মঙ্গলবার রণবীর ও দিপিকার সঙ্গীত ও মেহেন্দির অনুষ্ঠানের আয়োজন করা হয়। সংবাদসংস্থা আইএএনএস সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার নয়া দম্পতি আনন্দ কারজ অনুষ্ঠানের রীতি মেনে বিয়ে করবেন।

Deepika Padukone, দীপিকা পাড়ুকোন ইতালিতে বিয়ের আগে বেঙ্গালুরুর বাড়িতে বিশেষ পুজোয় দীপিকা পাড়ুকোন। ছবি: ইন্ডিয়ান এক্সপ্রেস।

এদিকে রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনের বিয়ে ঘিরে সরগরম বলিপাড়াও। ইতিমধ্যেই টুইটারে নব দম্পতিকে শুভেচ্ছা জানিয়েছেন প্রযোজক-পরিচালক করণ জোহর।

আরও পড়ুন, Ranveer Deepika wedding: বিরুষ্কা, আম্বানির মতোই ইতালিতে রাজকীয় বিয়ের আসর দীপবীরের

বিয়ের পর আগামী ১৮ নভেম্বর দেশে ফিরছেন রণবীর-দীপিকা। বিয়ের পর প্রথমবার জনসমক্ষে আসবেন ২১ নভেম্বর। সেদিনই বেঙ্গালুরুতে নবদম্পতির রিসেপশনের অনুষ্ঠান। আগামী ২৮ নভেম্বর মুম্বইয়ে আরও একটি রিসেপশনের আয়োজন করেছেন দীপ-বীর।

ranveer singh, রণবীর সিং হলদি অনুষ্ঠানে রণবীর সিং। ছবি: ইন্ডিয়ান এক্সপ্রেস।

পরিচালক সঞ্জয় লীলা বনশালির ‘রামলীলা’ ছবির সেটেই রণবীর-দীপিকা একে অপরের প্রেমে পড়েন বলে খবর। ওই পরিচালকেরই পরের দুটি ছবিতেও রণবীর-দীপিকার রোম্যান্স নজর কেড়েছে সিনেদর্শকদের। বহুদিন আগে থেকেই জল্পনা চলছিল যে, এ বছরই হয়তো বিয়ে করবেন দীপ-বীর। অবশেষে সব জল্পনার অবসান ঘটিয়ে কয়েকদিন আগেই বিয়ের কার্ড টুইট করেন বি-টাউনের এই নব দম্পতি। যে খুশির খবরে উচ্ছ্বসিত হয়ে পড়ে বলিপাড়া।

Read the full story in English

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Deepika padukone and ranveer singh tie the knot in italy

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X