লেক কোমোতে আজই বিয়ে দীপিকা-রণবীরের

শোনা যাচ্ছে হর্ষদীপ কৌর পারর্ফম করবেন দীপিকা-রনবীরের বিয়েতে। সব্যসাচীর ডিজাইন করা পোশাকে মেহেন্দির অনুষ্ঠানে সাজবেন নবদম্পতি। দীপিকার পরনে থাকবে সাদা শাড়ি ও রনবীর বেছে নিয়েছেন কালো স্যুট।

By: Mumbai  Updated: November 14, 2018, 12:19:17 PM

সম্প্রতি টিনসেল টাউনের চর্চিত খবর দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংয়ের বিয়ের অনুষ্ঠান। রাজকীয় এই বিয়ের আসর বসছে ইতালীতে। ১৪ নভেম্বর বিয়ে ও ১৫ নভেম্বর প্রাইভেট পার্টির আয়োজন করা হয়েছে। সমস্ত অনুষ্ঠানটাই হবে কাস্টাডিভা রিসর্ট এবং স্পাতে। সঙ্গে উপরি পাওনা লেক কোমো। তাদের প্রথম ছবি রাম-লীলার সময় থেকেই প্রেমের শুরু। পরে জল্পনার অবসান ঘটিয়ে বিয়ের তারিখ এবং কার্ডও বর-কনে প্রকাশ্যে এনেছিলেন স্যোশাল সাইটে। কিছুদিন আগে দীপিকা তাঁদের বিয়ের কার্ড টুইট করেছিলেন নিজেই। তবে বিয়েটা যাকে বলে একেবারে ড্রিম ডেস্টিনেশন ম্যারেজ। শুধু ইতালীতেই নয় মুম্বইতে ফিরেও একটি রিশেপসনের আয়োজন করেছেন তারা।

শোনা যাচ্ছে হর্ষদীপ কৌর পারর্ফম করবেন দীপিকা-রনবীরের বিয়েতে। সব্যসাচীর ডিজাইন করা পোশাকে মেহেন্দির অনুষ্ঠানে সাজবেন নবদম্পতি। দীপিকার পরনে থাকবে সাদা শাড়ি ও রনবীর বেছে নিয়েছেন কালো স্যুট। গতকাল রাতের এনগেজমেন্ট পার্টিতে জমিয়ে নাচবেন দুজনে। পরে রনবীরের বাবা জগজিৎ সিং ভবনানী যোগ দিলে আনন্দ দ্বিগুণ হয়ে যায়। পরিবার ও বন্ধু নিয়ে চল্লিশ জনের মতো নিমন্ত্রিত রয়েছেন ইতালীতে।

এখানেই সাত পাকে বাঁধা পড়বেন দীপিকা রনবীর।

আরও পড়ুন, Ranveer Deepika wedding: বিরুষ্কা, আম্বানির মতোই ইতালিতে রাজকীয় বিয়ের আসর দীপবীরের

কিছুদিন আগেই মুকেশ আম্বানির মেয়ের বিয়ের মহড়া হয়েছে এখানেই। অনুষ্কা শর্মা-বিরাট কোহলির বিয়েও হয়েছে এখানে। তবে শুধু রয়্যাল ওয়েডিং-ই নয়, আ মান্থ বাই দ্যা লেক, ক্যাসিনো রয়্যাল, স্টার ওয়ার্স এপিসোড টু-অ্যাটাক অফ ক্লোনসের মতো বেশ কিছু ছবির শুটিং-ও হয়েছে এখানে।

মেঘনা গুলজারের পরের ছবিতে অভিনয় করছেন দীপিকা পাড়ুকোন। অ্যাসিড আক্রান্ত লক্ষ্মী আগরওয়ালের ভূমিকায় দেখা যাবে অভিনেত্রীকে। আর রণবীরের হাতে রোহিত শেট্টির সিম্বা।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Deepika padukone and ranveer singh wedding november 14

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X