বড় খবর

মাদক মামলায় দীপিকা-শ্রদ্ধা-সারাকে জেরা এনসিবি-র

এনসিবির তরফে ড্রাগ নিয়ে তদন্ত চলাকালীন দুটো এফআইআর দায়ের করা হয়েছে। ইডির বাজেয়াপ্ত করা রিয়ার ফোনে মাদক চ্যাটের জন্য রিয়া সহ মোট ছয় জনের নামে এফআইআর করা হয়।

এনআইএ দফতরে সারা, দীপিকা. শ্রদ্ধা

দীপিকা সকালেই এসেছিলেন এনসিবি দফতরে। তাঁর জেরা শেষ না হতেই এবার জিজ্ঞাসাবাদের জন্য হাজির শ্রদ্ধা কাপুর ও সারা আলি খান। জিজ্ঞাসাবাদে কী উঠে আসে, সেদিকেই আপাতত নজর সংশ্লিষ্ট মহলের।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বলিউডের ড্রাগ যোগ তদন্ত শুরু করেছে এনসিবি। সেই তদন্তে জিজ্ঞাসাবাদের জন্যই দীপিকাকে ডেকে পাঠানো হয়। শুক্রবার কেন্দ্রীয় এই এজেন্সির তরফে জিজ্ঞাসাবাদ করা হয় রাকুলপ্রীত সিং, দীপিকার ম্যানেজার করিশমা প্রকাশ এবং ধর্মা প্রোডাকশনসের কার্যনির্বাহী প্রোডিউসার খিতিজ রবিকে।

আরও পড়ুন: অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে এফআইআর, ধর্ষণের অভিযোগ অভিনেত্রীর

এনসিবির সূত্রে জানানো হয়েছে, সেপ্টেম্বরের ৬ থেকে ৯ তারিখের মধ্যে মাদক যোগ কাণ্ডে ধৃত রিয়া চক্রবর্তী জিজ্ঞাসাবাদের সময় সারা আলি খান, রাকুলপ্রীত সিং, সিমোন খামবাট্টার নাম জানিয়েছেন।

দীপিকা আবার হোয়াটসএপ চ্যাটে প্রকাশ এবং অজ্ঞাতনামা ডি-এর সঙ্গে কথোপকথনের সময় ড্রাগ নিয়ে আলোচনা করেছিলেন।

এনসিবির তরফে ড্রাগ নিয়ে তদন্ত চলাকালীন দুটো এফআইআর দায়ের করা হয়েছে। ইডির বাজেয়াপ্ত করা রিয়ার ফোনে মাদক চ্যাটের জন্য রিয়া সহ মোট ছয় জনের নামে এফআইআর করা হয়। দ্বিতীয়টি আবার সুয়োমোটা ধারায় বলিউডের মাদক যোগের বিরুদ্ধে এফআইআর করা হয়।

এর আগে এনসিবি ডিরেক্টর কেপিএস মালহোত্রা জানিয়েছেন, শ্রদ্ধা কাপুরকে দুই এফআইআরের ভিত্তিতেই জিজ্ঞাসাবাদ করা হবে।

Read the full article in ENGLISH

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Deepika padukone arrives at ncb for drug interrogation

Next Story
“সাংস্কৃতিক জগত আরও দরিদ্র হয়ে গেল”, বালাসুব্রহ্মণমের প্রয়াণে শ্রদ্ধার্ঘ মোদীর
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com