scorecardresearch

ফাইনালে বিশ্বকাপ উন্মোচন করলেন দীপিকা, বিশ্বমঞ্চে গর্বিত করলেন ভারতকে

ভারতীয় তারকার উপস্থিতি, কী বলছেন অনুরাগীরা?

ফাইনালে বিশ্বকাপ উন্মোচন করলেন দীপিকা, বিশ্বমঞ্চে গর্বিত করলেন ভারতকে
দীপিকাকে দেখে তাজ্জব সকলে

বিশ্বকাপের ময়দানে ভারতীয় সুন্দরিকে দেখে অবাক হয়েছেন অনেকেই। তবে এই নজির গড়লেন দীপিকা পাডুকোন। ফুটবল বিশ্বকাপের ময়দানে ভারতের তারকাকে দেখে চোখ কপালে উঠেছিল অনেকের।

ভারতীয় সুন্দরী দীপিকা পাডুকোন উন্মোচন করলেন বিশ্বকাপ ট্রফি। পরনে সাদা টিশার্ট সঙ্গে ওভার সাইজ কোট। হাসিমুখে হাততালি দিয়ে সেই মুহূর্ত উপভোগ করলেন। কেউ আশাও করেন নি হয়তো। কিন্তু আচমকা অভিনেত্রীকে দেখে যেন ঠাওর করতে পারলেন না অনেকে। যদিও বা নিজের কজের সুত্রে হলিউডেও জায়গা করে নিয়েছেন তিনি। তারপরেও ফিফা বিশ্বকাপের মাঠে অভিনেত্রীকে দেখে হতবাক সকলে।

করতালি দিয়ে সম্বর্ধনা দিলেন খেলোয়াড়দের। ফুটবল মহারণের আগে অভিনেত্রীর ছবি ভাইরাল হতেই আনন্দে আত্মহারা ভক্তরা। এদিন আর্জেন্টিনা জয়ের পর সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছার বন্যা। তাঁরা বিশ্ব-চ্যাম্পিয়ন হতেই উচ্ছ্বাস ধরছে না মেসি ভক্তদের। রাত জুড়ে শুধু আতসবাজির পশরা। শুধুমাত্র একটা হাসিমুখ দেখার জন্য যেন বসে ছিলেন সকলে।

এদিকে, অভিনেত্রী নিজেও বেজায় খুশি। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন সেই ভিডিও। লিখলেন, FIFA-র ট্রফি উন্মোচন থেকে এমন এক রুদ্ধশ্বাস ম্যাচ, আমার আর কিছু চাওয়ার নেই। এরকম এক ভয়ঙ্কর টানটান উত্তেজনায় ভরপুর ম্যাচ দেখে মুগ্ধ অভিনেত্রী।

গতকাল যেন এক অধ্যায় শেষ হল। নীল সাদা জার্সিতে মেসির বিশ্বকাপ জয়ের স্বপ্ন শুধু তাঁর একার নয়। মেসির সঙ্গে সঙ্গে এই স্বপ্ন বুনেছিলেন একটা প্রজন্ম। শেষ অধ্যায়ে তাঁর হাতে কাপ উঠবে এই আশাতেই বুক বেঁধেছিলেন অনেকে। কাল সকলের স্বপ্নপূরণের রাত।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Deepika padukone at fifa indian actress at international match revealed the cup