বড় খবর

দীপিকার জন্মদিনে টক অফ দ্য টাউন ‘গহেরাইয়া’র পোস্টার, দিলেন নতুন খবরও

কী জানালেন অভিনেত্রী?

সিনেমা নিয়ে বড় ঘোষণা অভিনেত্রীর

এবার বড়পর্দার সঙ্গেই ডিজিটাল ডেবিউ – খবর ছিল এমনই। অ্যামাজন প্রাইমের নতুন ছবি ‘গহেরাইয়া’ নিয়েও অভিনেত্রী জানিয়েছিলেন নিজেই। এই প্রথম ডিজিটাল প্ল্যাটফর্মে অভিনয় করছেন তিনি। আর আজ জন্মদিন উপলক্ষে, পোস্টার সামনে নিয়ে এসেই টক অফ দ্যা টাউন কুইন অফ হার্টস দীপিকা ( Deepika Padukone )। 

পোস্টার জুড়ে স্নিগ্ধতা এবং ভালবাসার পরশ। অভিনেতা সিদ্ধান্ত চতুর্বেদির ( Siddhant Chaturvedi ) সঙ্গে ছবিটিই নেট মহলে তোলপাড় শুরু করে দিয়েছে। ছবিতে অন্যান্য চরিত্রে রয়েছেন অনন্যা পান্ডে ( Ananya Pandey ) এবং ধৈর্য কারওয়া ( Dhairya Karwa )। দীপিকার সঙ্গে এই নিয়ে দ্বিতীয়বার কাজ করছেন তিনি ধৈর্য। তবে টুইস্ট রয়েছে অন্যত্র। ট্রেলার লঞ্চের সময় অভিনেত্রী জানিয়েছিলেন ২৫শে জানুয়ারি মুক্তি পাবে ছবিটি! তবে রদবদল ঘটেছে রিলিজের নির্ঘন্টে – ইনস্টাগ্রামে অভিনেত্রী জানিয়েছেন ফেব্রুয়ারি মাসের ১১তেই মুক্তি পাবে সিনেমাটি। 

পরিচালক শাকুন বাত্রার পরিচালনায় রজত কাপুর, নাসিরউদ্দিন শাহ থাকছেন অন্যান্য চরিত্রে। তবে জন্মদিনে এই পোস্টার সামনে এনেই দর্শকমহলে উষ্ণতার রেশ ছেড়েছেন অভিনেত্রী। ছবির গল্প প্রসঙ্গেই জানা গিয়েছে বর্তমান দিনের কমপ্লেক্স সম্পর্কের গল্পই বলবে গহেরাইয়া। দীপিকা অভিনয় করেছেন আলিশার চরিত্রে। অন্যদিকে সিদ্ধান্তের চরিত্রের নাম জ্যান। অনন্যা পান্ডে অভিনয় করছেন টিয়ার চরিত্রে। 

অন্যদিকে দীপিকার সিনেঝুলিতে রয়েছে একের পর এক ধুয়াধার সিনেমা। শাহরুখের বিপরীতে পাঠান, ঋত্বিকের সঙ্গে ফাইটার এবং দক্ষিণী অভিনেতা প্রভাস ও অমিতাভের সঙ্গেও জুটি বেধেছেন অভিনেত্রী। 

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Deepika padukone birthday deepika padukone said a big news about gehraiyaan

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com