বড় খবর

হাতে বাজারের থলে, বাড়ির জন্য সবজি কিনছেন দীপিকা পাড়ুকোন! ভাইরাল ভিডিও

তবে এই বিষয়টি স্বামী রণবীর সিংয়ের একেবারেই না-পসন্দ!

বাড়ির জন্য নিজে হাতে বাজার সারছেন দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। সংসারে কখন কী প্রয়োজন, শুটিংয়ের ফাঁকে সবদিকে কড়া নজর অভিনেত্রীর। তাই বাড়ির অত্যাবশকীয় জিনিসপত্রের বাজার-ঘাট নিজে হাতে করাই পছন্দ করেন দীপিকা। সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেত্রী নিজেও জানিয়েছিলেন সেকথা। শুক্রবার তারই প্রমাণ মিলল মুম্বইয়ের এক ফুড মার্কেটে। পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পড়ল দীপিকার বাজার করার দৃশ্য। আর সেই ভিডিও প্রকাশ্যে আসতেই মুহূর্তে ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়।

ভাইরাল ভিডিওয় দেখা গেল কালো রঙের হুডি পরনে দীপিকার। তার সঙ্গে ক্যাসুয়াল ডেনিম। মুখে কালো মাস্ক ও চোখে রোদচশমা। ঘরের বাজার সারতে সকাল সকাল পৌঁছে গিয়েছেন মুম্বইয়ের ‘ফুডহল স্যান্টাক্রুজ’-এ। হাতে বাজারের থলে নিয়ে বেরলেন অভিনেত্রী। পদ্মাবত নায়িকার এমন অবতার দেখে স্বাভিকবশতই সেখানে উপস্থিত অনুরাগীদের উন্মাদনার অন্ত ছিল না।

দীপিকা যে আর পাঁচটা দায়িত্বশীল নারীর মতোই সংসারের খেয়াল রাখেন, সেকথা দিন কয়েক আগেই এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন তিনি। “আমার সকালটা আর পাঁচজনের মতোই শুরু হয়। কখনও সকালে উঠে দেখি কল থেকে জল পড়ছে না। নাহলে বাড়ির পরিচারকদের মধ্যে কোনও সমস্যা হয়েছে। ওই আর সব পরিবারে যা হয় আর কী! সেগুলো আমি নিজেই রক্ষণাবেক্ষণ করতে পছন্দ করি। আসলে এভাবেই তো বড় হয়েছি। জানি না এগুলো জেনেবুঝে করি নাকি অজান্তেই চলে আসে। তবে কোথাও যাওয়ার আগে জিনিসপত্র গোছানো থেকে শুরু করে বাড়িতে কখন কী খাবার-দাবার প্রয়োজন, সেগুলো সময়মতো আনিয়ে নেওয়া, অফিস সামলানো সবটা একাই করতে পছন্দ করি”, জানিয়েছিলেন দীপিকা পাড়ুকোন।

তবে এই বিষয়টি স্বামী রণবীর সিংয়ের (Ranveer Singh) একেবারেই না-পসন্দ। কারণ, গৃহস্থালির কাজ করার জন্য একাধিক কর্মচারী তো রয়েইছে, তাহলে দীপিকার নিজের গিয়ে বাজার করার কী দরকার! কিন্তু অভিনেত্রী তো নাছোড়বান্দা। তাই স্বামীর কথায় কান না দিয়ে সবটা নিজেই সামলান।

 

View this post on Instagram

 

A post shared by Varinder Chawla (@varindertchawla)

Web Title: Deepika padukone doing her own grocery shopping viral video

Next Story
সায়নী পারবে নবীদের ‘কন্ডোম’ পরানো ছবি পোস্ট করতে? বিস্ফোরক রুপাঞ্জনা
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com