scorecardresearch

‘৮৩ সিনেমা নয়, একটা আবেগ’, নেপথ্যের অভিজ্ঞতা জানালেন দীপিকা পাড়ুকোন

৮৩ – নিয়ে আবেগঘন দীপিকা

দীপিকার কথায় অনবদ্য ৮৩

প্রিমিয়ারেই বাজিমাত! দর্শকদের আগেই ‘৮৩‘ ( 83 the Film ) সিনেমার প্রশংসায় পঞ্চমুখ সিনে সমালোচকরা। কেউ বলছেন অনবদ্য, আবার কেউ বলছেন অভূতপূর্ব। পরিচালক থেকে কলাকুশলী প্রত্যেকেই যেন উচ্ছাসে ভরপুর। তাদের মধ্যে একজন রণবীর পত্নী দীপিকা পাড়ুকোন ( Deepika Padukone ) – তিনি নিজেও এই সিনেমার এক অবিচ্ছেদ্য অংশ। কপিল ঘরণী রোমি দেবের ভূমিকায় অভিনয় করেছেন তিনি। আর প্রিমিয়ার নিয়েই আনন্দ আবেগঘন মুহূর্তের এক ভিডিও শেয়ার করেছেন দীপিকা স্বয়ং। 

ভিডিওতে দেখা যায়, তাঁকে জিজ্ঞেস করা হচ্ছে প্রিমিয়ারের প্রসঙ্গে তার মতামত কী? দীপিকা আবেগের সুরেই বলেন, ‘এটি শুধু সিনেমা নয়, এটি আমার কাছে একটি দারুণ মুহূর্ত, এটি ইমোশন এবং এটি আবেগের আরেক নাম! হাজার রকমের অনুভূতি ঘুরছিল মাথায়। দর্শকরা যখন একে একে বেরিয়ে আসছিলেন তাদের অনুভূতি তাদের উচ্ছাস যেন দেখবার মত।’  

এখানেই শেষ করেননি দীপিকা। তিনি বলেন, তাদের মিশ্র প্রতিক্রিয়া যেন আমাদের পরিশ্রমের ফল। এমন এক মুহূর্তে অনেকেই কেঁদে ফেলেছিলেন, বেশিরভাগ মানুষ বাকরুদ্ধ হয়ে পড়েছিলেন। এবং দীপিকা জানান যে এটি কোনওভাবে বলে বোঝানো সম্ভব নয় যে তারা আসলে কতটা খুশি হয়েছিলেন। দীপিকা নিজেও যে যথেষ্ট খুশি, সেটির ঝলক মিলেছে তার চোখে মুখেই। 

প্রসঙ্গত, আগামীকাল মুক্তি পাচ্ছে ৮৩। দর্শকমহলে অনেকদিন ধরেই সিনেমাটি নিয়ে গুঞ্জন শুরু হয়ে গিয়েছে। ১৯৮৩ এর ক্রিকেট বিশ্বকাপের ওপর আধারিত এই সিনেমাটি এখন সাধারণ মানুষের মনে উচ্ছ্বাসের ঝড় তোলে কিনা সেটিই দেখার। 

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Deepika padukone has been emotional on 83 premier says its an ultimate experience