scorecardresearch

বড় খবর

ভেনিসে খোশমেজাজে দীপিকা, বোন অনিশার সঙ্গে গন্ডোলা রাইডও করলেন অভিনেত্রী

ভ্যাকেশন মোডে অভিনেত্রী, দেখুন

ভেনিসে পরিবারের সঙ্গে দীপিকা

মা বোনের সঙ্গে ভেনিসে সময় কাটাচ্ছেন দীপিকা পাডুকোন ( Deepika Padukone )। শুটিংয়ের ব্যস্ততা শেষ করে অবশেষে ভ্যাকেশন মোডে ফিরেছেন অভিনেত্রী। আর একবার যখন সুযোগ পেয়েছেন তখন ফ্যানদের একেবারেই নিরাশ করছেন না তিনি, একাধিক ছবি শেয়ার করছেন সোশ্যাল মিডিয়ায়।

দীপিকা এমনিতেও বেশ পারিবারিক মানুষ। তাদের সঙ্গে সময় কাটাতে পারলেই যথেষ্ট। আগেও একবার বলেছিলেন নিজের মা এবং বোনকে সঙ্গে করে নিয়ে যেতে পারলেই তার শান্তি। এয়ারপোর্ট থেকে ভেনিসের অন্দরমহল এমনকি গন্ডোলা – বাদ পড়েনি কিছুই। মজার ছলেই বোনের ঘুমিয়ে থাকার ছবি পর্যন্ত তুললেন তিনি। জিলাটো আইস্ক্রিম, একেবারেই ফ্যামিলি টাইম কাটাচ্ছেন অভিনেত্রী। ক্যাপশনে লিখলেন, ভেনিস ফটো ডাম্প!

ফটোর সঙ্গেই রোজকার জীবনের বার্তা পর্যন্ত দিলেন। লিখলেন, কাজকে ভালবাসলেও ঘুরতে ভুলে গেলে চলবে না। ছবি দেখেই অনুরাগীদের সঙ্গে আপ্লুত স্বামী রণবীর সিংও। হাজারো ভালবাসার ইমোজি কমেন্ট বক্স জুড়ে। বোন অনিশা পাডুকোন লিখলেন কিউটি! আবার আর্জিও জুড়েছেন অনেকে- লিখলেন এই ফিল্টার ব্যবহার করো না।

প্রসঙ্গত, এবারের কান চলচ্চিত্র উৎসবে বিচারক হিসেবে উপস্থিত থাকবেন দীপিকা। বেশ কিছুদিন আগেই পাঠান ছবির শুট করে ফিরেছেন তিনি। আগামীতে আরও ভিন্ন ধরার ছবিতে দেখা যাবে তাকে।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Deepika padukone in venice with family