কানের রেড কার্পেটে নজর কাড়লেন বলি কুইনরা, দেখুন ছবি!

৮ মে থেকে শুরু হয়েছে কান আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব। প্রতিবছরের মতো এবছরেও কানের রেড কার্পেট মাতাচ্ছেন বলিউড সুন্দরীরা।

By: New Delhi  Published: May 11, 2018, 6:57:08 PM

৮ মে থেকে শুরু হয়েছে কান আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব। প্রতিবছরের মতো এবছরেও কানের রেড কার্পেট মাতাচ্ছেন বলিউড সুন্দরীরা। ঐশ্বর্য রাই বচ্চন, সোনম কাপুর, দীপিকা পাডুকোন রেড কার্পেটে নিয়মিত মুখ হলেও এবছর দেখা মিলল বেশ কিছু নতুন মুখের। বৃহস্পতিবার নামজাদা ডিডাইনারদের ড্রেসে নজর কাড়লেন হুমা কুরেশি, কঙ্গনা রানাওয়াত সহ আরও অনেকে। এবছরই রেড কার্পেটে ডেবিউ করলেন তাঁরা।

গত তিন দিন ধরে বিভিন্ন লুকের ছবি শেয়ার করছিলেন দীপিকা পাড়ুকোন। শেষ পরযন্ত তিনি কোন পোশাক পরেন, তা নিয়ে কৌতূহলও তৈরি হয়েছিল যথেষ্ট। শেষপর্যন্ত রেড কার্পেট লুক নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করলেন তিনি। আর সঙ্গে সঙ্গেই সাড়া পড়ে গেছে ফ্যানদের মধ্যে। এই নিয়ে দ্বিতীয়বার কানে লো রিয়াল সংস্থার ব্র্যান্ড অ্যাম্বাসাডর হিসেবে হাজির হয়েছেন দীপিকা।

 

কানের চলচ্চিত্র উৎসব নিয়ে নিজের উৎসাহ গোপন করেননি কঙ্গনা রানাওয়াত। গাউনেরসাজে রেড কার্পেটে তাঁকে চমৎকার লাগছিল। কঙ্গনা এখন ব্যস্ত তাঁর পরবর্তী ছবি মণিকর্ণিকা নিয়ে।

 

গ্রে গুজ সংস্থার ব্র্যান্ড অ্যাম্বাসাডর হিসেবে কানের রেড কার্পেটে নজর টানলেন হুমা কুরেশি।

কানে এখনও এসে পৌঁছননি ঐশ্বর্য রাই এবং সোনম কাপুরের। তবে যাঁরা এসে পৌঁছেছিলেন, তাঁরাই বা কম কিসে? একঝলক দেখে নিন রূপসীদের।  

#Cannes2018

A post shared by Deepika Padukone (@deepikapadukone) on

The queen is coming…

A post shared by Kangana Ranaut (@team_kangana_ranaut) on

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Deepika padukone kangana ranaut and mallika sherawat grace the red carpet at cannes

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং