বড় খবর

রেস্তরাঁর বাইরে দীপিকার ব্যাগ টানাটানি! নায়িকা মাস্ক পরেননি কেন? প্রশ্ন নেটজনতাদের

মুম্বইয়ের এক রেস্তরাঁয় খেতে গিয়েই ব্যাগ নিয়ে টানাটানিতে ‘হতচকিত’ হয়ে পড়েন দীপিকা। তারপর?

deepika

মুম্বইয়ের এক রেস্তরাঁয় গিয়েছিলেন অভিনেত্রী। খেয়ে সেখান থেকে বেরনোর পথেই দীপিকা পাড়ুকোনকে (Deepika Padukone) দেখে অগণিত মানুষের ভিড় জমে রেস্তরাঁর বাইরে। প্রিয় তারকাকে একঝলক দেখতে অনুরাগীদের উন্মাদনমার অন্ত ছিল না। পাপ্পারাজিদের ক্যামেরার ফ্ল্যাশের ঝলকানি আর উৎসাহী ভক্তদের চিৎকার, সে যেন এক হুলুস্থূল কাণ্ডকারখানা! আর সেই ভীড়ের মধ্যেই কে যেন অভিনেত্রীর কাঁধের ঝুলন্ত ব্যাগ টেনে ধরে। অতঃপর গোটা ঘটনায় একপ্রকার হতচকিতই হয়ে পড়েন দীপিকা পাড়ুকোন।

বৃহস্পতিবার রাতের ঘটনা। মুম্বইয়ের খার অঞ্চলের এক রেস্তরাঁ থেকে বেরতে দেখা যায় অভিনেত্রীকে। আর তাঁকে দেখতেই মুহূর্তের মধ্যে শয়ে শয়ে মানুষ ভিড় জমায় সেখানে। অতঃপর উপচে পড়া ভক্তদের ঢলে শেষমেশ গাড়ি পর্যন্ত পৌঁছতেই হিমশিম খেতে হয় অভিনেত্রীকে। তবে বিন্দুমাত্র বিচলিত হননি। কিন্তু তারপরই ঘটে সেই অনভিপ্রেত ঘটনা। ভিড়ের মাঝখান থেকেই কেউ একজন দীপিকার ব্যাগ টেনে ধরেন। এতেই কিছুটা হতচকিত হয়ে পড়েন তিনি। তবে অবশেষে নিরাপত্তারক্ষীদের সুবাদে ব্যাগ ছাড়িয়ে গাড়িতে উঠতে সক্ষম হন। কিন্তু এমন ঘটনার পরও মুখের হাসি ম্লান হয়নি অভিনেত্রীর!

কে বা কারা দীপিকার ব্যাগ টেনেছিল? পরে জানা যায়, ভিড়ের মধ্যেই থাকা এক মহিলা টিস্যু বিক্রি করছিলেন। আর তিনিই অভিনেত্রীর ব্যাগ টেনে ধরেন। দীপিকার পরনে ছিল জিনস, ট্যাঙ্ক টপ এবং ধূসর রঙের শ্রাগস। সঙ্গে গলায় মানানসই একটি রূপোলি নেকপিস। তবে ফ্যাশন তাঁর স্টেটমেন্ট নজর কাড়লেও মাস্কহীন মুখ দেখেও কিন্তু সমালোচনায় মুখর নেটদুনিয়ার একাংশ।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Deepika padukone looks harassed as she is mobbed netizens ask where is your face mask

Next Story
ফের বিতর্ক! কঙ্গনার ই-মেল ইস্যুতে হৃতিককে সমন পাঠাল মুম্বই ক্রাইম ব্রাঞ্চKangana
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com