scorecardresearch

বড় খবর

‘ওঁর চাউনিতেই গুলি চলবে’, দীপিকার ‘পাঠান’ লুক নিয়ে বিরাট উত্তেজিত শাহরুখ

সোশ্যাল মিডিয়ায় আগুন ধরাচ্ছেন দীপিকা

pathaan, shahrukh khan, deepika padukone
দীপিকার 'পাঠান' লুক প্রকাশ্যে

ক্রমশ উত্তেজনা ছড়াচ্ছে শাহরুখ ( Shah Rukh Khan ) ফ্যানদের মধ্যে। সামনের বছর একের পর এক ছবি রিলিজ, আর তার লুক প্রকাশ্যে আসতেই হইচই নেট পাড়ায়। বছর চারেক পর কিং খান ফিরছেন নিজের ফর্মে, এই আনন্দ ধরে রাখা যায়? আর ‘পাঠান’ ছবি নিয়ে বেজায় উত্তেজিত শাহরুখ। জমাটি স্টারকাস্ট, দীপিকার ( Deepika Padukone ) লুক প্রকাশ্যে আনতেই চরম খুশি নেটজনতা।

‘পাঠান’, ‘জওয়ান’, ‘ডুনকি’ – তিনটি ছবিতে ভিন্ন চরিত্রে অভিনয় করছেন শাহরুখ। পাঠান রিলিজ করছেন জানুয়ারিতে। বেশ কিছুদিন আগেই নিজের লুক প্রকাশ্যে এনেছিলেন। আর এবার, দীপিকার মারকাটারি টিজার সোশ্যাল মিডিয়ায় আগুন ছড়াচ্ছে। হাতে বন্দুক, তীক্ষ্ণ দৃষ্টি – দীপিকাকে দেখে আপ্লুত দর্শকরা। শাহরুখ ক্যাপশনে লিখলেন, আপনাদের ঘায়েল করার জন্য ওর বুলেট লাগবে না।

আরও পড়ুন [ অঙ্ক দেখলেই গায়ে জ্বর! ‘বীজগণিত কোন কাজে লাগে?’ প্রশ্ন ছুঁড়েই ভয়ঙ্কর ট্রোলড জাহ্নবী ]

খুশিতে লাফাচ্ছেন দীপিকা নিজেও। উচ্ছাস প্রকাশ করতেই লিখলেন – Tada! যেন অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন অভিনেত্রী। লুক প্রকাশ্যে আসতে না আসতেই সরগরম সোশ্যাল মিডিয়া। কেউ বললেন, কাউন্টডাউন শুরু আবার কেউ বললেন, অবশেষে দীপিকা নতুন কিছু বেছে নিয়েছেন। পাঠানের জার্নি শুরু হল, আর কিছু দিনের অপেক্ষা।

এখানেই শেষ নয়, শাহরুখের বক্তব্য বন্দুক এবং করুণার থেকেও অনেক বেশি কিছু দীপিকা পাডুকোন। যশরাজ ফিল্মসের ৫০ বছর উপলক্ষেই এবার একঝাঁক সিনেমা নিয়ে তারা হাজির। সারাবছর ধরে রিলিজ করবে বিগ বাজেট সব ছবি। ‘পাঠান’ ছবিতে অনেক বছর পর একসঙ্গে কাজ করছেন দীপিকা শাহরুখ, সঙ্গে রয়েছেন জন আব্রাহাম। উত্তেজনায় ফুটছেন শাহরুখ।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Deepika padukone pathan look released