পিভি সিন্ধুর সঙ্গে ‘ডিনার-ব্যাডমিন্টন সেশন’, বায়োপিকের প্রস্তুতি নিচ্ছেন দীপিকা?

ব্যাডমিন্টন খেলার ভিডিও প্রকাশ্যে আসতেই নয়া জল্পনার সূত্রপাত।

Deepika Padukone, PV Sindhu, Deepika Padukone's badminton session with PV Sindhu, দীপিকা পাড়ুকোন, পিভি সিন্ধু, ব্যাডমিন্টন তারকা পিভি সিন্ধুর বায়োপিক, bengali news today
পিভি সিন্ধুর বায়োপিকের প্রস্তুতি নিচ্ছেন দীপিকা পাড়ুকোন?

বাবা প্রকাশ পাড়ুকোন। দেশের অন্যতম ব্যাডমিন্টন চ্যাম্পিয়ন। সেই সূত্রেই শৈশব থেকে ব্যাডমিন্টনের সঙ্গে সখ্যতা অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের (Deepika Padukone)। এমনকী অভিনেত্রী নিজেও স্কুলে থাকতে রাজ্যস্তরে খেলেছেন। এরপর মডেলিং, বিজ্ঞাপন। ব়্যাম্প থেকে সোজা শুটিং ফ্লোরে শাহরিখ খানের নায়িকা। আজ তিনি বলিউডের সর্বোচ্চ পারিশ্রমিকের অভিনেত্রীদের মধ্যে অন্যতম। সুপারস্টার দীপিকা পাড়ুকোন। কম হ্যাপেনিং নয় তাঁর জীবন। তবে অভিনয়ের প্রতি যতই আনুরাগ্য থাকুক না, জীবনের প্রথম প্রেম ব্যাডমিন্টনকে আজও ভুলতে পারেননি তিনি। আর তাই সুযোগ পেয়েই ব্যাডমিন্টন তারকা পিভি সিন্ধুর (PV Sindhu) সঙ্গে কোর্টে নেমে পড়েছেন ব়্যাকেট হাতে। সেই ভিডিও নিজেই শেয়ার করলেন সোশ্যাল মিডিয়ায়।

আর পিভি সিন্ধুর সঙ্গে দীপিকার সেই ছবি-ভিডিও প্রকাশ্যে আসতেই নেটপাড়ায় বেজায় হট্টগোল! কিন্তু ব্যাপারটা ঠিক কী? ঘন ঘন ব্যাডমিন্টন তারকার সঙ্গে দেখা করছেন অভিনেত্রী। এই তো দিন কয়েক আগের কথা। স্বামী রণবীর সিংকে নিয়ে পিভি সিন্ধুর সঙ্গে ডিনারে গিয়েছিলেন বলিউডের মস্তানি। একফ্রেমে ধরাও দিয়েছেন তাঁরা। সিন্ধু আর দীপিকার মাঝখানে দাঁড়িয়ে পোজ দিয়েছিলেন রণবীর সিং। সেই ছবিও নেটমাধ্যমে ভাইরাল হয়েছিল। আর এবার দুই তারকার একসঙ্গে ব্যাডমিন্টন খেলার ভিডিও প্রকাশ্যে আসতেই এক নয়া জল্পনার সূত্রপাত।

[আরও পড়ুন: ‘বিয়ে করছি’, নিজমুখেই স্বীকার করলেন ঋতাভরী চক্রবর্তী, পাত্রটি কে জানেন?]

অনুরাগীদের প্রশ্ন, পিভি সিন্ধুর কি বায়োপিক হতে চলেছে? আর দীপিকাকেই কি দেখতে পাওয়া যাবে তাঁর চরিত্রে? কারণ, দীপিকা ছোট থেকেই এই খেলায় সরগড়। আলাদা করে অভিনেত্রীকে আর ব্যাডমিন্টনের জন্য প্রশিক্ষণ নিতে হবে না! আর দু’জনের উচ্চতাও মিল খায়। দীপিকাকেও দিব্যি মানাবে পিভি সিন্ধুর চরিত্রে। অতঃপর বলিউডে যদি আরেকটা স্পোর্টস ড্রামা হয় কিংবা খেলোয়ারের বায়োপিক হয় তাহলে মন্দ হবে না। কারণ এক আগে, মিলখা সিং, মেরি কমদের নিয়ে বায়োপিক হয়েছে। নয়া সংযোজন সৌরভ গঙ্গোপাধ্যায়ের বায়োপিক। সেই তালিকায় পিভি সিন্ধুর বায়োপিকের নাম লেখা হলে ক্ষতি কী? প্রশ্ন অনুরাগীদের। বলিউড কি শুনছে? উত্তর মিলবে সময়েই।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Deepika padukone playing badminton with pv sindhu fans demand for biopic

Next Story
কপিল শর্মা ঐশ্বর্যর কথা বলতেই লজ্জায় লাল হয়ে গেলেন কাইফ! জানেন কেন?
Show comments