বড় খবর

‘পিকু’র হাত ধরে ফিরলেন ইরফান, স্মৃতিবিজরিত দীপিকা

পাঁচ বছর পেরিয়েছে ঠিকই, কিন্তু স্মৃতি যেন কালকের মতোই সজীব৷ শুক্রবারই পিকু ছবিতে ব্যবহৃত একটি বহুল জনপ্রিয় গান ‘লমহে গুজর গ্যায়ে’ গানটির লিরিকস সোশাল মিডিয়াতে শেয়ার করেছেন দীপিকা।

শরীরে বাসা বেঁধেছিল এক মারণ রোগ, জীবনযুদ্ধে হার মেনে সময়ের আগেই পৃথিবী ছেড়ে যেতে হয়েছে ইরফানকে। কিন্তু ‘জীবনে তো কাজটাই থেকে যায়’! তাই তাঁর কাজেই তিনি বড়পর্দা থেকে বলিউডের হৃদয়ে এখনও শুকতারা। তাঁর মৃত্যু এখনও মেনে নিতে পারেন না অনেকেই। ভারাক্রান্ত দীপিকাও। পিকুর শুটিংয়ের ভিডিও পোস্ট করে রাখলেন সেই আর্তি, ‘ফিরে এসো ইরফান’।

ফিরলেন ইরফান! ‘পিকু’ সিনেমার পঞ্চম বার্ষিকী উদযাপনে তিনিই মধ্যমণি। পিকুর শুটিংয়ের ইরফান-দীপিকার টেনিস খেলার ভিডিও শেয়ার করলেন অভিনেত্রী৷ ভিডিওতে প্রাণোচ্ছল ইরফান। ব্যাডমিন্টন খেলোয়ার দীপিকার থেকে শিখেও নিচ্ছেন শট। ইনস্টাগ্রামে ভিডিওটি শেয়ার করে সিনেমার পিকু লিখলেন, ‘দয়া করে ফিরে আসো, ইরফান’।

 

View this post on Instagram

 

please come back!???? #irrfankhan

A post shared by Deepika Padukone (@deepikapadukone) on

পাঁচ বছর পেরিয়েছে ঠিকই, কিন্তু স্মৃতি যেন কালকের মতোই সজীব৷ শুক্রবারই পিকু ছবিতে ব্যবহৃত একটি বহুল জনপ্রিয় গান ‘লমহে গুজর গ্যায়ে’ গানটির লিরিকস সোশাল মিডিয়াতে শেয়ার করেছেন দীপিকা। প্রতিটা স্তবক যেন আজকের ইরফানের না থাকাকেই বর্ণনা করে গিয়েছে। গানের লাইনের শেষে দীপিকা লেখেন, ‘প্রিয় বন্ধু, তুমি যেখানেই থাকো, শান্তিতে থাকো’।

শ্রীদেবী এবং পিকুর স্মৃতিতে ইরফান স্মরণ করলেন অমিতাভ। তিনি তাঁর ব্লগে লেখেন, “২৮ বছর আগের খুদা গাওয়া থেকে ৫ বছর আগের পিকু। এখনও সবটাই উজ্জ্বল আমার স্মৃতিতে। সেদিনের স্মৃতিতে আজ হারিয়ে গেলাম। মনে রাখার মতো উপস্থিতি এবং প্রতিভা। কিন্তু বড় কম সময়ে চলে গেলেন এনারা।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Deepika padukone remembers irrfan khan shares please come back

Next Story
ফেসবুকে ভুয়ো প্রোফাইল, জর্জরিত অপরাজিতা
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com