‘আমার নিজের টাকা রয়েছে এই ছবিতে’, ‘ছপক’-এর প্রচারে ক্রুদ্ধ দীপিকা

Deepika Padukone: সম্প্রতি 'ছপক'-এর একটি প্রচার অনুষ্ঠানে এসে অত্যন্ত রেগে গেলেন দীপিকা পাডুকোন। ছবিতে রণবীর সিংয়ের কোনও বিনিয়োগ নেই, তা স্পষ্ট করে জানালেন।

By:
Edited By: Shanoli Debnath Kolkata  Updated: January 8, 2020, 10:11:34 AM

Deepika Padukone: দীপিকা পাডুকোন বরাবরই স্পষ্টবক্তা। সংবাদমাধ্যমকেও ছেড়ে কথা বলতে পিছপা হন না। সম্প্রতি ‘ছপক’-এর একটি প্রচার অনুষ্ঠানে সংবাদমাধ্যমের এক প্রতিনিধি বলে বসেন যে ‘ছপক’-এ রণবীর সিংয়ের বিনিয়োগ রয়েছে। সঙ্গে সঙ্গেই ক্রুদ্ধ দীপিকা তাঁকে সোজাসুজি বলেন যে ‘ছপক’-এর প্রযোজক তিনি নিজে এবং বিনিয়োগ তাঁর নিজের কষ্টার্জিত অর্থ দিয়েই হয়েছে, এমনটাই প্রকাশিত মিসমালিনী ডট কম-এর একটি প্রতিবেদনে।

লক্ষ্মী আগরওয়াল-এর উপর হওয়া অ্যাসিড আক্রমণ ও তার পরে লক্ষ্মীর দীর্ঘ লড়াই, এই নিয়েই তৈরি হয়েছে মেঘনা গুলজার পরিচালিত ছবি ‘ছপক’। এই ছবির মুখ্য ভূমিকায় রয়েছেন দীপিকা পাডুকোন। আবার এই ছবি দিয়েই প্রযোজক হিসেবে নতুন একটি যাত্রা শুরু করতে চলেছেন দীপিকা।

আরও পড়ুন: দীপিকার জন্মদিনে ফিরে দেখা তাঁর প্রথম ছবি

মিসমালিনী ডট কম-এর প্রতিবেদন অনুযায়ী, যেহেতু প্রযোজক হিসেবে এটা তাঁর প্রথম কাজ, তাই সংবাদমাধ্যমের পক্ষ থেকে এই বিষয়ে নানা ধরনের প্রশ্নের সম্মুখীন হয়েছেন দীপিকা। বেশিরভাগই কীভাবে তিনি এই ভূমিকা পালন করলেন অথবা অভিনয়ের পাশাপাশি প্রযোজকের দায়িত্ব পালন করা কঠিন কি না, সেই সংক্রান্ত প্রশ্ন।

কিন্তু ‘ছপক’-এর একটি সং লঞ্চ অনুষ্ঠানে এক সাংবাদিক হঠাৎই প্রচারে উপস্থিত, দীপিকার সহ-অভিনেতা বিক্রান্ত মাসে-কে প্রশ্ন করেন, যে তাঁর অভিনয় দেখে রণবীর সিং কী বললেন, এই ছবিতে তো ওঁরও বিনিয়োগ রয়েছে! এই কথা শোনামাত্র ওই সাংবাদিককে থামিয়ে দেন দীপিকা।

সঙ্গে সঙ্গেই ক্রুদ্ধ দীপিকা বলে ওঠেন, ”মাফ করবেন, কে বলেছে আপনাকে? এটা আমার নিজের কষ্ট করে উপার্জন করা টাকা। এটা আমার পরিশ্রমের ফসল!” এর পরে অবশ্য আর এই প্রসঙ্গে কেউ কোনও প্রশ্ন করেননি। আগামী ১০ জানুয়ারি মুক্তি পেতে চলেছে এই ছবি।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Deepika padukone replies sharply saying her own hard earned money invested in chhapaak

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
বড় খবর
X