scorecardresearch

বড় খবর

ত্রিকোণ প্রেম-পরকীয়া! সম্পর্কের জটিল ধাঁধা দীপিকার ‘গহেরাইয়া’, দেখুন ট্রেলার

কবে মুক্তি পাবে ‘গহেরাইয়া’?

Deepika Padukone, Siddhant Chaturvedi, Ananya Pandey, Gehraiyaan trailer, Deepika's upcoming film, দীপিকা পাড়ুকোন, গেহেরাইয়া, অনন্যা পান্ডে, সিদ্ধান্ত চতুর্বেদী, bengali news today, bollywood
দীপিকা পাড়ুকোন, সিদ্ধান্ত চতুর্বেদী, অনন্যা পান্ডে

শিথীল সম্পর্কের ফাঁক গলে তৃতীয় ব্যক্তির প্রবেশ এবং নতুন সম্পর্ক তৈরি হওয়ার ঘটনা বাস্তব জীবনে আকছারই ঘটে থাকে। ঘুণ ধরা সম্পর্ক। আর তা থেকে মুক্তি পেতে নয়া সম্পর্কে জড়িয়ে পড়ার গল্প বলে দীপিকা পাড়ুকোন অভিনীত ছবি ‘গহেরাইয়া’। ত্রিকোণ প্রেম-পরকীয়া নিয়ে সম্পর্কের জটিল ধাঁধায় মোড়া সিনেমার কাহিনি। ট্রেলারেই মিলল তার ইঙ্গিত।

কাস্টিংয়ে দীপিকার মতো বড় নামের পাশাপাশি রয়েছেন অনন্যা পাণ্ডে (Ananya Panday), সিদ্ধান্ত চতুর্বেদী (Siddhant Chaturvedi), ধৈর্য কারওয়া। বৃহস্পতিবার সেই ছবিরই ট্রেলার প্রকাশ্যে এল।

দীপিকা এখানে অনন্যা পাণ্ডের তুতো বোন। অনন্যার প্রেমিকের ভূমিকায় সিদ্ধান্ত। দীপিকার প্রেমিকের ভূমিকায় ধৈর্য। ব্যক্তিগত জীবনে একেবারে খুশি নন দীপিকা তাঁর সম্পর্ক নিয়ে। একবার চারজন একসঙ্গে ঘুরতে যান। আর সেখানেই দীপিকা-সিদ্ধান্ত একে-অপরের প্রেমে পড়েন। বোনের চোখে ধুলো দিয়ে তার প্রেমিকের সঙ্গেই শারীরিক সম্পর্কে লিপ্ত হন আলিশা ওরফে দীপিকা। কী হবে এই ত্রিকোণ প্রেমের ভবিষ্যৎ? সেই গল্পই বলবে শকুন বাত্রার ‘গহেরাইয়া’।

[আরও পড়ুন: ‘অনেকদিন ধরে অলস বসে আছি’, সৌরভের কাছে আক্ষেপ অমিতাভের!]

সম্পর্কের চড়াই-উতরা, মান-অভিমান নিয়ে সাজানো ‘গহেরাইয়া’র চিত্রনাট্য। ছকভাঙা ভিন্ন স্বাদের সম্পর্কের রসায়ন দেখানোর চেষ্টা করেছেন পরিচালক শকুন বাত্রা (Shakun Batra)। এই প্রজেক্ট ঘোষণার পর থেকেই অবশ্য অনুরাগীদের মধ্যে কৌতূহল ছিল সিনেমার গল্প নিয়ে। ট্রেলার প্রকাশ্যে নিয়ে আসার পরও সেই কৌতূহল জিইয়ে রাখলেন পরিচালক। আগামী ১১ ফেব্রুয়ারি আমাজন প্রাইম ভিডিওতে মুক্তি পাবে এই ছবি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Deepika padukone siddhant chaturvedis romance in gehraiyaan trailer