scorecardresearch

বড় খবর

জীবনে কখনও প্রতারিত হয়েছেন? ‘গেহেরাইয়াঁ’ ছবির প্রসঙ্গ টেনে জবাব দিলেন দীপিকা

সম্পর্কের সাতকাহন নিয়ে মুখ খুললেন অভিনেত্রী

দীপিকা পাড়ুকোন

‘গেহেরাইয়াঁ’ ছবি মুক্তির পর থেকেই মিশ্র প্রতিক্রিয়া চারিদিকে। সাধারণ মানুষ থেকে তারকা মহল, সিনেমা নিয়ে ভাবনা চিন্তাতেও রয়েছে বেশ ভিন্নতা। গেহেরাইয়াঁ ছবির প্রেক্ষাপট জুড়েই ত্রিকোণ প্রেম, প্রতারণা এবং বিবাহ বহির্ভূত সম্পর্কের চিত্র ফুটে উঠেছে, তবে বাস্তবে চিট করা কিংবা ধোঁকা দেওয়ার বিষয়কে নিজে কীভাবে দেখেন দীপিকা ( Deepika Padukone )? জানালেন নিজেই!  

সম্প্রতি এক সাক্ষাৎকারে তার কাছে যখন জানতে চাওয়া হয়, এই প্রসঙ্গে তার ব্যক্তিগত মতামত ঠিক কী… অভিনেত্রী বললেন, “ব্যক্তিগত ভাবে আমি এটিকে একেবারেই সমর্থন করি না। তবে এই কথার যুক্তি এমন না যে অন্য কারওর সম্পর্ক নিয়ে কিংবা যারা এই ঘটনা অথবা পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছেন তাদেরকে বিচার করব আমি! সম্পর্ক সত্যিই সংযোগের ওপর নির্ভর করে আর যখন নিজের মধ্যে সেই সংযোগ, জড়িয়ে থাকা এগুলি হারিয়ে যায় তখন সেটি আর যাই হোক সম্পর্ক থাকে না। অন্য মানুষটির প্রতি সম্মান থাকা খুব জরুরি, সম্পর্কে আবেগ থাকা খুব দরকার, নাহলে আমি নিজেই দুঃখ পাব।”  

দীপিকা এর আগেও জানিয়েছিলেন তিনি নিজেও ব্যক্তিগত জীবনে সম্পর্কের অন্ধকারে ছিলেন। প্রেমিককে দ্বিতীয় সুযোগ দিয়েছিলেন তাকে হাতেনাতে ধরবেন বলে। ছবি রিলিজের পর থেকেই অনেক আক্রমণাত্মক মন্তব্য শুনেছেন দীপিকা, তেমনই সাহসিকতার জন্য প্রশংসাও পেয়েছেন। 

প্রসঙ্গত পরিচালক শাকুন বাত্রা নিজেই জানিয়েছিলেন, তিনি নিজেও নেতিবাচক মন্তব্যের সম্মুখীন হচ্ছেন, ইমেলের সংখ্যা দেখলে চমকে যাওয়ার মত। আপাতত দীপিকার ঝুলিতে রয়েছে অসাধারণ সব সিনেমা, পাঠান থেকে প্রজেক্ট কে…

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Deepika padukone spoken about cheating and relationships