scorecardresearch

বড় খবর

রণবীরের নগ্ন ফটোশুট দেখে মুখ খুললেন স্ত্রী দীপিকা

রণবীরকে দেখে কতটা চমকেছেন দীপিকা?

ranveer naked photoshoot, deepika padukone
রনবীর সিং- দীপিকা

নগ্ন ফটোশুট করে তাক লাগিয়েছেন রণবীর (Ranveer Singh)। রাত বিরেতে রণবীরের ফটো সোশ্যাল মিডিয়ায় ছড়াতেই মিশ্র প্রতিক্রিয়া মিলেছে দর্শকদের তরফে। কেউ অসাধারণ বলে প্রশংসা করেছেন, আবার কেউ ভারতবর্ষের সংস্কৃতি উচ্ছনে উঠে যাচ্ছে বলে গালমন্দ। আবার বেশিরভাগই রণবীরের সাহসিকতাকে কুর্নিশ জানিয়েছেন। সকলের মনে একটাই প্রশ্ন, দীপিকা (Deepika Padukone) এই ছবি দেখার পর কী প্রতিক্রিয়া দিয়েছেন?

দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিং দুজনেই সোশ্যাল মিডিয়ায় একে ওপরের প্রশংসা করতে বিন্দুমাত্র কোনও খামতি রাখেন না। আর এই বোল্ড ফটোশুটের (Ranveer Singh Nude Photoshoot) পর আসলেই কি বলেছেন দীপিকা? সূত্র বলছে রণবীরের এই ছবিগুলি বেজায় পছন্দ হয়েছে অভিনেত্রীর। বরাবরের মত এবারও রণবীরের পাশে থেকেই সমস্ত শুট উপভোগ করেছেন তিনি।

[আরও পড়ুন: ‘রণবীর পাগল, এটা তো কিছুই নয়’, নগ্ন ফটোশুট বিতর্কে ফুট কাটলেন অর্জুন]

[আরও পড়ুন:রণবীর সিংয়ের নগ্ন ফটোশুট নিয়ে তুলকালাম! FIR দায়ের করল মুম্বই পুলিশ]

আজ্ঞে হ্যাঁ! শুট চলাকালীন প্রথম থেকে শেষ পর্যন্ত ফ্লোরেই ছিলেন দীপিকা। এবং তার এই সম্পূর্ন কনসেপ্ট যথেষ্ট পছন্দ হয়েছিল। সূত্রের তরফে জানানো হয়েছে, দীপিকা সাংঘাতিকভাবে এই শুটের সময় রণবীরকে সাহায্য করেছে। ভিন্ন এই ফটোশুটের কারণে একেবারে দীপিকা অবাকও হননি কিংবা পিছুও হটেন নি। বরং ইন্টারনেটে এই ছবি ছড়িয়ে পড়ার আগে দীপিকাই দেখেছিলেন, এমনকি সম্মতিও জানিয়েছিলেন।

রণবীরের এই ফটো নজরে আসতেই বেজায় চটেছেন অনেকে। আবার কেউ কেউ ভারি প্রশংসা করলেন। কিন্তু অভিনেতার নিজের কী মতামত? তিনি বলেন, “আমার নগ্ন হতে কোনও আপত্তি নেই। হাজারো লোকের সামনে আমি নগ্ন হতে পারি। আমার কিছু করার নেই যদি তারা অস্বস্তিতে পরে। শুধু বাহ্যিক নয়, আমার অন্তরটা কতটা নগ্ন সেটা কেউ দেখেছে”?

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Deepika padukone spoken about ranveer singh naked photoshoot