scorecardresearch

বড় খবর

‘করোনা শরীরে কড়া প্রভাব ফেলেছিল, কিচ্ছু মনে থাকত না!’, কোভিড-যুদ্ধ নিয়ে বললেন দীপিকা

নিজের দুর্বিষহ দিনের গল্প জানালেন অভিনেত্রী

দীপিকা পাড়ুকোন

কোভিডের পর একেবারেই নিজেকে ভুলে গেছিলেন, শরীর সঙ্গ দিচ্ছিল না – সেদিনের অসুস্থতা প্রসঙ্গে এমনই জানিয়েছেন অভিনেত্রী দীপিকা পাড়ুকোন ( Deepika Padukone )। গতবছর এপ্রিলে তিনি এবং তার পরিবারের সকলে আক্রান্ত হন ভাইরাসে, তারপরেই যেন সবকিছু বদলে গেল। সম্প্রতি এক সাক্ষাৎকারে সেইদিনের কঠিন পরিস্থিতি প্রসঙ্গেই মুখ খোলেন অভিনেত্রী। 

কীরকম ছিল সেইসব দিন? স্মৃতির পাতায় উঁকি দিয়েই দীপিকা বলেন, “সে যেন এক বিভীষিকাময় পরিস্থিতি। কিছু সপ্তাহের মধ্যে সুস্থ হলেও শরীর যেন ভেঙে পড়েছিল একেবারেই! মাথা কাজ করছিল না, সবকিছু ভুলে যাচ্ছিলাম, শারীরিকভাবে নিজেকে চিনতে পারছিলাম না। যে ওষুধ, স্টেরয়েড নিয়েছিলাম সেটি থেকেই আরও দুর্বল হয়ে পড়েছিলাম। কেমন অদ্ভুত এক অনুভূতি, শরীরের সঙ্গে মানসিক চিন্তার কোনও মিল খুঁজে পাচ্ছিলাম না।”

সূত্র ধরেই তিনি জানান, কোভিডের সময় নয়! বরং তার পরবর্তী প্রভাবে মারাত্মক ক্ষতিগ্রস্থ হন তিনি। যেহেতু মন থেকে ভাল ছিলেন না, দুই মাসের বিরতিও নিয়েছিলেন কাজ থেকে। দারুণ কঠিন পর্যায়ের মধ্যে দিয়েই অসুস্থতার সময় অতিবাহিত করেছেন বলেই জানিয়েছেন দীপিকা। তার সঙ্গে বাবা প্রকাশ পাড়ুকোন, মা উজ্জলা পাড়ুকোন এবং বোন অনিশা সকলকেই আক্রান্ত হয়েছিলেন। 

উল্লেখ্য, বর্তমানে শাকুন বাত্রা পরিচালিত অ্যামাজন প্রাইমের ছবি গহেরাইয়া নিয়েই ব্যস্ত তিনি। মুক্তি পাবে ১১ ই ফেব্রুয়ারি, প্রমোশন করছেন ডটিয়ে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Deepika padukone spoken up about her covid war days