বড় খবর

‘দেখো, মাইকটা তোমার পোশাকের সঙ্গে ম্যাচিং!’ এবার স্ত্রী দীপিকাই ট্রোল করলেন রণবীরকে

‘৮৩’র প্রচারে গিয়ে প্রকাশ্যেই রণবীরের পোশাক নিয়ে ঠাট্টা দীপিকার। দেখুন ভিডিও।

Deepika Padukone, Ranveer Singh, Deepika Padukone -Ranveer Singh, 83 promotion, Deepika trolled Ranveer, দীপিকা পাড়ুকোন, রণবীর সিং, দীপিকা-রণবীর, ৮৩ প্রমোশন, Bengali news today
রণবীর-দীপিকা

বলিউডে রণবীর সিংয়ের (Ranveer Singh) মতো রসিক মানুষ, খুঁজে পাওয়া দায়। অভিনেতার পোশাকও বহুল চর্চিত। তাঁর ফ্যাশন স্টেটমেন্ট নিয়ে সর্বদাই সরগরম নেটদুনিয়া। তবে প্রশংসা কুড়নোর পরিবর্তে বেশিরভাগ সময়েই রণবীরকে ট্রোলড হতে হয় তাঁর জামা-কাপড়ের জন্য। আর এবার কিনা নিজের স্ত্রী দীপিকা পাড়ুকোনই (Deepika Padukone) তাঁকে ট্রোল করে বসলেন!

বর্তমানে ‘৮৩’ (83) সিনেমার প্রচারে বেজায় ব্যস্ত রণবীর-দীপিকা। রিয়েল লাইফ জুটি বিয়ের পর প্রথমবারের জন্য রিল লাইফে স্বামী-স্ত্রীর ভূমিকায় ধরা দেবেন এই সিনেমার সুবাদে। রণবীর সিং যেখানে কপিল দেবের ভূমিকায় অভিনয় করেছেন, সেখানে কপিলের স্ত্রী রোমি ভাটিয়ার চরিত্রে দেখা যাবে দীপিকাকে। অতঃপর মুক্তির প্রাক্কালে তারকাদম্পতি বর্তমানে চুটিয়ে ‘৮৩’র প্রচার করছেন। আর সেরকমই এক প্রচারের মঞ্চে স্বামী রণবীরের পোশাক নিয়ে ঠাট্টা করলেন খোদ দীপিকা। যে ভিডিও প্রকাশ্যে আসতেই নেটদুনিয়া সরগরম।

[আরও পড়ুন: শুটিংয়ে রক্তাক্ত শাহিদ! রক্তে ভেজা সাদা ‘জার্সি’, ঠোঁটে পড়ল ২৫টা সেলাই, দেখুন ভিডিও]

ভাইরাল ওই ভিডিওতে দেখা গেল, দুবাইতে ছবির প্রচারের জন্য রণবীর-দীপিকা মঞ্চে উঠেছেন। অভিনেত্রীর পরনে লাল পোশাক। আর জমকালো সোনালি রঙের শার্ট পরেছেন রণবীর সিং। দুই তারকাকেই দেখা গেল রেট্রো লুকে। তবে মঞ্চে উঠতেই দীপিকার চোখ যায় সোনালি রঙের এক মাইকের দিকে। যার রং হুবহু রণবীরের পোশাকের মতো। তৎক্ষণাৎ রসিকতা করে অভিনেত্রী তাঁর স্বামীর উদ্দেশে বলেন, “দেখো, মাইকটা একেবারে তোমার পোশাকের সঙ্গে ম্যাচিং!” অভিনেতার স্ত্রীয়ের মুখে এমন মন্তব্য শুনে রসিকতা করতে ছাড়েননি নেটজনতাও। তাঁদের মন্তব্য, “এবার রণবীর সিং নিজের বউয়ের কাছেও ট্রোলড হচ্ছেন।”

লিউডের মোস্ট হ্যাপেনিং কাপল রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোন। হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রির এই তারকাদম্পতিকে নিয়ে সর্বদাই সরগরম পেজ থ্রির পাতা। তাঁদের খুনসুঁটি, ভালবাসা, রসিকতা সবেতেই অনুরাগীরা মজে থাকেন। তাই রণবীর-দীপিকার কোনও ছবি বা ভিডিও একসঙ্গে প্রকাশ্যে এলেই হল, ভাইরাল হতেও সময় নেয় না বেশি। ‘৮৩’ সিনেমার প্রচারের এই ভিডিওর ক্ষেত্রেও তার অন্যথা হয়নি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Deepika padukone trolled ranveer singh says his dress matches with mic

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com