দীপিকার আগেই এই রকম পোশাকে শুট করেছেন শুভশ্রী

নিজের ইনস্টা প্রোফাইলে তাঁর শুট করা লাইম গ্রিন পোশাকের ছবি পোস্ট করে ক্যাপশনে রাজ ঘরণী লিখলেন, ''এটা আমাকে পোস্ট করতেই হত...অনেকদিন আগে আমরা এটা করে ফেলেছি। #thedivadeepikapadukone''.

By: Kolkata  Updated: May 19, 2019, 12:48:53 PM

কান চলচ্চিত্র উৎসবে লাইম গ্রিন পোশাকে তাক লাগিয়ে দিয়েছেন দীপিকা পাডুকোন। কানের দ্বিতীয় দিনের রেড কার্পেটে এমন বেশে আসবেন মস্তানি তা বোধ করি আশা করেননি অনেকেই। তবে টলিউডে চর্চাটা অন্য। শুভশ্রী গঙ্গোপাধ্যায় এই ধরনের পোশাকে শুট করেছেন অনেকদিন আগেই। এদিন ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে ও ক্যাপশন দিয়ে সেকথা জানান দিলেন নিজেই।

গিয়ামবাতিস্তা ভাল্লির তৈরি নেটের গাউন ও গোলাপী হেয়ার ব্যান্ডে রেড কার্পেটে সাড়া ফেলেছেন দীপিকা। তাঁর পোশাক নিয়ে সমালোচনা কম হয় না। তবে তাতে পাত্তা না দিয়ে নয়া অবতারে ধরা দিয়েছেন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

#Cannes2019

A post shared by Deepika Padukone (@deepikapadukone) on

 

View this post on Instagram

 

Cannes-17th May,2019. #Cannes2019

A post shared by Deepika Padukone (@deepikapadukone) on

আরও পড়ুন, ভোট দিচ্ছেন না টলিউডের এই ১০ তারকা!

নিজের ইনস্টা প্রোফাইলে তাঁর শুট করা লাইম গ্রিন পোশাকের ছবি পোস্ট করে ক্যাপশনে রাজ ঘরণী লিখলেন, ”এটা আমাকে পোস্ট করতেই হত…অনেকদিন আগে আমরা এটা করে ফেলেছি। #thedivadeepikapadukone”.

 

View this post on Instagram

 

#lemongreengown wardrobe by @you_know_whoweare @tanumitag @sizaa92 hair @majhisarmistha MUA @papiyachanda shot by @untappedsoul

A post shared by Subhashree Ganguly (@subhashreeganguly_real) on

আর এই নিজেই তরজা শুরু হয়েছে টলিউডে। কেউ কেউ মজাও করছেন শুভশ্রীর এই পোস্ট নিয়ে। কিন্তু তাতে আমল দেওয়ার পাত্রী নন নায়িকা। লাইম ‌গ্রিন পোশাকে শুটের তিনটি ছবি পোস্ট করে চমকে দিয়েছেন ফ্যানেদের। অনেকে আবার লিখেছে, এই শুটে সবথেকে সুন্দরী লাগছে অভিনেত্রীকে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Deepika padukone vs subhashree lime green dress

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
মুখ পুড়ল ইমরানের
X