scorecardresearch

বড় খবর

দীপিকার জন্মদিনে স্বামী রণবীরকেও ‘টেক্কা’ শাহরুখের! করলেন এই বিশেষ কাজ

দীপিকার জন্মদিনে কী এমন করলেন শাহরুখ খান? যা রণবীরও করেননি!

দীপিকার জন্মদিনে স্বামী রণবীরকেও ‘টেক্কা’ শাহরুখের! করলেন এই বিশেষ কাজ
দীপিকা পাড়ুকোনের জন্মদিনে শাহরুখ খানের শুভেচ্ছা

বৃহস্পতিবার ৩৭-এ পা রাখলেন দীপিকা পাড়ুকোন। বি টাউনের সহকর্মী, বন্ধুরা শুভেচ্ছায় ভাসিয়ে দিলেও বলিউড মাস্তানির পাত্তা নেই! সোশ্যাল মিডিয়ায় জন্মদিন সেলিব্রেশনের একটি ছবিও দেননি। কাজের অবসরে ডুব দিয়েছেন কোনও নিভৃত, নির্জনে। তবে দীপিকার জন্মদিনে শাহরুখ খান এক বিশেষ কাজ করে বসলেন, যা কিনা স্বামী রণবীর সিংও করেননি।

প্রসঙ্গত, শাহরুখ-দীপিকা জুটি সবসময়েই হিট! সেই ‘ওম শান্তি ওম’, ‘চেন্নাই এক্সপ্রেস’, ‘হ্যাপি নিউ ইয়ার’ থেকে এবার ‘পাঠান’। কিং খানের সঙ্গে বলিউড মাস্তানির রগরগে রোম্যান্স দেখার জন্য অপেক্ষায় দর্শকরা। আর রিলিজের আগেই যেভাবে বিতর্কে জড়িয়েছেন দুই তারকা, তাতে উন্মাদনার পারদ আরও চড়ছে বই কমছে না। তবে বিতর্ক, সমালোচনা নিন্দাকে তুড়ি মেরে উড়িয়ে দীপিকা আপাতত একান্তে সময় কাটাচ্ছেন। আর অভিনেত্রীর ৩৭তম জন্মদিনে বন্ধু-সহকর্মী শাহরুখ খানের তরফে এল বিশেষ বার্তা।

দীপিকার জন্মদিন উপলক্ষে ‘পাঠান’ সিনেমায় তাঁর পয়লা লুক প্রকাশ করলেন কিং খান। আর তার সঙ্গে আবেগঘন বার্তা। বন্দুকধারী দীপিকা পাড়ুকোনের মারকাটারি লুক ইতিমধ্যেই ‘টক অফ দ্য টাউন’। শাহরুখ বললেন, “আমার প্রিয় দীপিকা, পর্দায় প্রতিটা অবতারের জন্য তুমি নিজেকে যেভাবে গড়ে তুলেছো, তার জন্য আমি সবসময়ে গর্বিত। আমি সর্বদা চাইব তুমি আরও উচ্চতায় পৌঁছোও। শুভ জন্মদিন। অনেক ভালবাসা।”

[আরও পড়ুন: ‘৫ কোটির ওপেনিং দেয় না, আবার ২০ কোটি চায়!’, বিস্ফোরক কথা বলে খুনের ভয়ে করণ জোহর]

কিং খানের তরফে এমন উষ্ণ শুভেচ্ছাবার্তা পেলেও স্বামী রণবীর সিং কিন্তু এখনও পর্যন্ত সোশ্যাল মিডিয়ায় কোনও ছবি দিয়ে ঘরণিকে বিশেষভাবে শুভেচ্ছা জানাননি। আসলে আপাতত স্বামী রণবীর সিংয়ের সঙ্গেই ছুটির আমেজে রয়েছেন দীপিকা পাড়ুকোন। বছরের শুরুয়াতেই দম্পতিকে দেখা গিয়েছে মুম্বই এয়ারপোর্টে। মাস্তানির জন্মদিন হিসেবেই এই বিশেষ ট্যুর। তাই কাছের মানুষ যখন সঙ্গেই রয়েছেন, তখন আলাদা করে নেটদুনিয়ায় আর শুভেচ্ছা জানানোর কী প্রয়োজন! তবে ‘পাঠান’ কো-স্টার দীপিকার উদ্দেশে শাহরুখের এমন শুভেচ্ছাবার্তা নজর কেড়েছে নেটিজেনদের।

প্রসঙ্গত, বৃহস্পতিবারই ‘পাঠান’-এর পাশাপাশি প্রকাশ্যে এসেছে ‘প্রজেক্ট কে’ সিনেমায় দীপিকার লুক। যা শেয়ার করে শুভেচ্ছা জানিয়েছেন খোদ প্রভাস।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Deepika padukones birthday shah rukh khan wishes pathaan co star