বড় খবর

বাড়ি থেকে উদ্ধার একাধিক মাদক দ্রব্য, দীপিকার ‘নিঁখোজ’ ম্যানেজারকে ফের সমন NCB’র

বাড়ি থেকে মাদক উদ্ধারের পর থেকেই নিঁখোজ করিশ্মা।

Deepika
দিন কয়েক আগেই খবর মিলেছিল, দীপিকা পাড়ুকোনের (Deepika Padukone) ম্যানেজার করিশ্মা প্রকাশের (Karishma Prakash) বাড়িতে তল্লাশি চালিয়ে সিবিডি অয়েলের বোতল, চরস উদ্ধার করেছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। যার জেরে অভিনেত্রীর ম্যানেজারকে সমন পাঠানো হয়েছিল কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার তরফে। তবে, এনসিবির নোটিসের পরও কোনওরকম উত্তর না করায় সোমবার ফের সমন পাঠানো হল তাঁর ম্যানেজারকে। কারণ, বাড়ি থেকে মাদক উদ্ধারের পর থেকেই নিঁখোজ করিশ্মা।

সূত্রের খবর, করিশ্মাকে না পেয়ে তাঁর মা মীতাক্ষরা পুরোহিতের কাছেই ওই সমন পাঠানো হয় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর তরফে। প্রসঙ্গত, মাদক মামলায় দীপিকা পাড়ুকোনের সঙ্গে করিশ্মাকেও পরপর ২ দিন ধরে জিজ্ঞাসাবাদ করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। যেখানে তাঁরা দাবি করেছিলেন, দীপিকার সঙ্গে ‘মাল’ নিয়ে যে কথোপকথন হয়, সেখানে তাঁরা শুধুমাত্র সিগারেটের বিষয়েই আলোচনা করতেন। মাদক তাঁরা কখনও সেবন করেননি। অন্যদিকে, করিশ্মা প্রকাশের বাড়ি তল্লাশি করে সিবিডি অয়েলের বোতল-সহ ১.৭ গ্রাম মাদকদ্রব্য উদ্ধার করেন নারকোটিক্স বিভাগের গোয়েন্দারা। আর তারপর থেকেই নিঁখোজ তিনি। এরপরই করিশ্মাকে সমন পাঠায় এনসিবির কর্মকর্তারা। তবে এখনও পর্যন্ত তিনি কোনওরকম উত্তর না দেওয়ায় ফের একবার তাঁর বাড়িতে সমন পাঠানো হয়।

দিন কয়েক নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো বলিউডের মাদকচক্র যোগ ইস্যু নিয়ে খুব একটা খোঁজ-তল্লাশি না চালালেও পুজোর পর ফের একবার সক্রিয় কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার ব়্যাডার। সম্প্রতি সুশান্ত মৃত্যুতে মাদকচক্রের রেশ ধরে দীপিকা পাড়ুকোন-সহ সারা আলি খান, শ্রদ্ধা কাপুর-সহ বলিউডের বেশ কিছু ডাকসাইটে তারকাদের জিজ্ঞাসাবাদ করেছে এনসিবি। দ্বিতীয়বার জিজ্ঞাসাবাদের জন্য সমন পাঠানো হয়েছিল দীপিকা পাড়ুকোনের ম্যানেজার করিশ্মা প্রকাশকে। আর তার মাঝেই করিশ্মার বাড়িতে হানা দিয়েছিলেন কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা এনসিবির আধিকারিকরা।

সুশান্তের মৃত্যুতদন্তে মাদক যোগের ইঙ্গিত পাওয়ার পর থেকেই কোমর বেঁধে ময়দানে নেমে পড়েছেন নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর আধিকারিকরা। রিয়া ও তাঁর ভাই সৌহিক চক্রবর্তীকে গ্রেপ্তার করার পর একের পর বলিউড তারকার নাম যোগ হতে থাকে সেই তালিকায়। আর এসবের মাঝেই দীপিকার এক পুরনো হোয়াটস অ্যাপ চ্যাট প্রকাশ্যে আসে। সেখান থেকেই সমস্যার সূত্রপাত।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Deepika padukones manager karishma prakash untraceable again summoned by ncb

Next Story
আচমকাই অসুস্থ প্রতীক সেন, হাসপাতালে ভরতি ‘মোহর’ ধারাবাহিকের ‘শঙ্খ’pratik-sen
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com