বড় খবর


রকুল প্রীতের মামলায় কেন্দ্রের অবস্থান জানতে চেয়েছে দিল্লি হাইকোর্ট

সর্বভারতীয় সংবাদ চ্যানেল এই খবর সামনে আসার পর দিল্লি হাইকোর্টের দ্বারস্থ হন রকুল প্রীত সিং।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর সঙ্গে জড়িত মাদককাণ্ডে গত সপ্তাহেই নাম জড়িয়েছে আরও দুই বলিউড নায়িকার-সারা আলি খান এবং রকুল প্রীত সিং। নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর জেরায় এই দুই বান্ধবীর নাম উল্লেখ করেছেন রিয়া। সর্বভারতীয় সংবাদ চ্যানেল এই খবর সামনে আসার পর দিল্লি হাইকোর্টের দ্বারস্থ হন রকুল প্রীত সিং।

ড্রাগ মামলায় অভিনেত্রী রকুল প্রীত সিং এর নাম উঠে আসায় মিডিয়া তার ভাবমূর্তি নষ্ট করছে এমনই অভিযোগে দিল্লি হাইকোর্টে মামলা করেছেন অভিনেত্রী। বৃহস্পতিবার সেই মামলার শুনানিতে কেন্দ্রের অবস্থান জানতে চেয়েছে আদালত।

একই সঙ্গে প্রসার ভারতী, প্রেস কাউন্সিল এবং ন্যাশান্যাল ব্রডকাস্টার অ্যাসোশিয়েশন অফ ইন্ডিয়াকে বিষয়টি নিয়ে পর্যবেক্ষণ করে সিদ্ধান্ত নেওয়ার নির্দেশ দিয়েছে। বিচারপতি নবীন চাওয়ালার সিঙ্গল বেঞ্চে এই মামলার শুনানি চলাকলীন আদালত জানায়, রাতারাতি কিছু ব্যবস্থা নেওয়া উচিত। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর যে যে নাম উঠে এসেছে, তাতে সম্মানহানি হচ্ছে তাদের। এটি বন্ধ করা উচিত। তাই কোনও নির্দেশ জারি করে যথাযথ ব্যবস্থা নেওয়ার কথা বলেন বিচারপতি। পরবর্তী শুনানি ১৫ অক্টোবর।

১৪ জুন অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পরে দায়ের করা মাদক মামলায় রিয়া এবং আরও নয় জনকে গ্রেপ্তার করেছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। তাদের মধ্যে তিনজনকে পরে জামিনে মুক্তি দেওয়া হয়েছে। বর্তমানে বাইকুলা মহিলা কারাগারে বন্দী রিয়া। জামিনের আবেদন করা হয়েছে।

Web Title: Delhi hc seeks centres response on rakul preets plea against media reports linking her to rhea drug case

Next Story
“পর্নস্টার উর্মিলা”! কঙ্গনার মন্তব্যে উত্তাল বলিউডের একাংশ
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com