scorecardresearch

বড় খবর
এক ফ্রেমে কেন্দ্রীয় কয়লামন্ত্রী ও কয়লা মাফিয়া, বিজেপিকে বিঁধলেন অভিষেক

ছক ভাঙার গল্প ‘সাঁঝবাতি’

চলতি বছরের জুন মাসেই শুরু হবে ‘সাঁঝবাতি’র শুটিং। কলকাতা এবং তার বাইরে গ্রামে শুটিং হবে এই ছবির।

ছক ভাঙার গল্প ‘সাঁঝবাতি’
একসঙ্গে বড়পর্দায় দেব-পাওলি ও অর্পিতা। ফোটো- স্যাজিটেরিয়াস

আক্ষরিক অর্থে বলতে গেলে, প্রকৃতই চেনা ছকের বাইরে ‘সাঁঝবাতি’। অনেকগুলো বাধা গন্ডি ভেঙে বাইরে বেরিয়েছে এই ছবি। প্রথমবার বড়পর্দায় জুটি বাঁধছেন দেব ও পাওলি দাম। প্রথমবার সৌমিত্র চট্টোপাধ্যায়ের সঙ্গে এক ফ্রেমে দেখা যেতে চলেছে সুপারস্টার দেবকে। প্রথমবার উইন্ডোজের ব্যানারের বাইরে নিজের প্রযোজনা সংস্থার নামে ছবি প্রযোজনা করতে চলেছেন অতনু রায়চৌধুরী, প্রথমবার নিজেদের সংস্থার বাইরে ছবি পরিচালনায় রাজি হয়েছেন লীনা গঙ্গোপাধ্যায় ও শৈবাল বন্দ্যোপাধ্যায়। খুশির খবর, দেব-পাওলির মতো প্রতিষ্ঠিত তারকারাও কাজ করছেন তুলনায় ছোট প্রযোজকদের সঙ্গে।

এই সব ‘প্রথমবার’-এর সৌজন্যে রয়েছে ‘সাঁঝবাতি’। সম্প্রতি অতনু রায়চৌধুরী ও ম্যাজিক মোমেন্টস একসঙ্গে ঘোষণা করেন ছবির কথা। ছবিতে দেখা যাবে অর্পিতা চট্টোপাধ্যায়কেও। ‘মাটি’র পর লীনা ও শৈবালের এটি দ্বিতীয় ছবি। তাঁদের ছবির মেজাজের সঙ্গে দেবকে মেলানোই একটা চমক। এছাড়াও ছবিতে একটি গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন সৌমিত্র চট্টোপাধ্যায়। পরিচালক লীনা গঙ্গোপাধ্যায়ের কথায়, “ছবির গল্পটা লিখতে লিখতেই দেবের কথা মাথায় আসে। আর দেব-পাওলি কিংবা অর্পিতা, প্রত্যেককেই নতুন রূপে দেখতে পাবেন দর্শক। গল্পটায় সন্ধ্যেবেলার একটা সুর আছে, প্রদীপের স্নিগ্ধতা রয়েছে।”

আরও পড়ুন, ‘আকাশ অংশত মেঘলা’- সমাজের চেনা সমস্যাকে তুলে ধরবে

অতনু রায়চৌধুরী ও ম্যাজিক মোমেন্টস একসঙ্গে ঘোষণা করেন ছবির কথা। ছবি: স্যাজিটেরিয়াস

অতনু বলেন, “আমি আগেও সৌমিত্র চট্টোপাধ্যায়ের সঙ্গে কাজ করেছি। ওঁর সঙ্গে কাজ করতে পারা সবসময়েই গর্বের। ছবিতে দেব, পাওলি ও অর্পিতার উপস্থিতি আলাদা মাত্রা আনবে। সবশেষে বলতে গেলে, লীনা ও শৈবালের কাজ বরাবর দর্শক ভীষণ পছন্দ করেছেন।”

চলতি বছরের জুন মাসেই শুরু হবে ‘সাঁঝবাতি’র শুটিং। কলকাতা এবং তার বাইরে গ্রামে শুটিং হবে এই ছবির। তার আগে কাজ যতটা এগিয়ে রাখা যায় সেইদিকেই নজর কলাকুশলীদের। আপাতত রাজা চন্দের ছবির কাজে ব্যস্ত দেব। সামনে রয়েছে অনিকেত চট্টোপাধ্যায়ের পরিচালনায় ‘হবুচন্দ্র রাজার…’ কাজও।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Dev and paoli dam upcoming movie saajbati68822