scorecardresearch

উত্তপ্ত ‘বঙ্গ-ভোটে’ ধুন্ধুমার তৃণমূল-বিজেপির! পর্দায় ‘খেলাঘর’ বাঁধছেন দেব-শ্রাবন্তী

নেপথ্যে লীনা গঙ্গোপাধ্যায় এবং শৈবাল বন্দ্যোপাধ্যায়। চমকপ্রদ বিষয়, দেব-ই নাকি পরিচালকজুটিকে শ্রাবন্তীর নাম সাজেস্ট করেছিলেন।

উত্তপ্ত ‘বঙ্গ-ভোটে’ ধুন্ধুমার তৃণমূল-বিজেপির! পর্দায় ‘খেলাঘর’ বাঁধছেন দেব-শ্রাবন্তী

একুশে (West Bengal Assembly Election 2021) বাংলার মসনদ দখলের লড়াইয়ে উভয় শিবিরই একে-অপরকে এক ইঞ্চি জমি ছাড়তে নারাজ। অতঃপর তারকা-প্রচারকদের মুখেও বিরোধী শিবিরকে কটাক্ষের ‘বুলি’। তবে রাজনৈতিক মতাদর্শের পার্থক্য থাকলেও সিনেমাই মিলিয়ে দিল ‘দিদি-মোদী’ দুই প্রতিপক্ষ শিবিরের তারকা মুখদের। এবার রূপোলি পর্দায় একসঙ্গে কাজ করতে চলেছেন তৃণমূল (TMC) সাংসদ দেব (Dev) এবং গেরুয়া শিবিরের তারকা প্রার্থী শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। নেপথ্যে লীনা গঙ্গোপাধ্যায় (Leena Ganguly) এবং শৈবাল বন্দ্যোপাধ্যায়। খেলা এবার হবে রূপোলা পর্দায়! ছবির নামেও সেই ইঙ্গিত। দেব-শ্রাবন্তী জুটির সিনেমার নাম ‘খেলাঘর’ (Khela Ghar)। চমকপ্রদ বিষয়, দেব-ই নাকি পরিচালকজুটিকে শ্রাবন্তীর নাম সাজেস্ট করেছিলেন।

আদ্যোপান্ত ফ্যামিলি ড্রামা। তবে চেনা ছকের বাইরে গিয়ে সম্পর্কের গল্প সাজিয়েছেন লীনা-শৈবাল। তা কীরকম? আধুনিক সমাজে নারী-পুরুষের সম্পর্কের ক্রাইসিসের গল্প বলবে ‘খেলাঘর’। তবে কাস্টিংয়ে দারুণ চমক। দেব এবং শ্রাবন্তী ছাড়াও এই ছবির আরেক গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন পাওলি দাম (Paoli Dam)। যিনি কিনা লীনা-শৈবাল পরিচালিত ‘সাঁঝবাতি’তেও দেবের বিপরীতে অভিনয় করেছিলেন। অন্যদিকে, ‘দুজনে’ সিনেমার দীর্ঘ কয়েক বছর পর শ্রাবন্তীর সঙ্গে জুটি বাঁধবেন দেব। এই তিনটি চরিত্রের মধ্যেই আবর্তিত হবে সম্পর্কের গল্প। তাহলে কি এবার ত্রিকোণ প্রেমের গল্প বলবেন লীনা-শৈবাল পরিচালক জুটি? তা অবশ্য এখনই ভাঙতে নারাজ তাঁরা।

Actress Paoli Dam on family bonding and other positive impacts of lockdown
ছবি: পাওলি দামের ফেসবুক পেজ থেকে

প্রযোজক অতনু রায় চৌধুরিও বেজায় আশাবাদী ‘খেলাঘর’ নিয়ে। শোনা গেল, দেবের চরিত্রটি নাকি বেজায় চ্যালেঞ্জিং। অভিনেতার নিজেও বলেছেন, এরকম চরিত্র এত বছরের কেরিয়ারে এর আগে কোনও দিন পাননি। তাছাড়া, লীনা-শৈবালে বেজায় আস্থা তাঁর। দেবের মন্তব্য, “ওঁরা যে চরিত্রগুলো সাজায়, তাতে অভিনয়ের সুযোগ থাকে।” গল্পে শ্রাবন্তী একদিকে মা এবং আরেকদিকে স্ত্রীয়ের ভূমিকায় অভিনয় করছেন, দেবের সঙ্গে ছবি নিয়ে তিনিও বেশ উচ্ছ্বসিত। তবে রাজনৈতিক মতাদর্শ যে কোনওভাবেই তাঁদের কাজে প্রভাব ফেলবে না, সেই বিষয়ে একেবারে একশো শতাংশ নিশ্চিত করে দিয়েছেন দু’পক্ষই।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Dev and srabanti chatterjee to team up for upcoming film khela ghar