scorecardresearch

বড় খবর

বছরের পয়লা দিনেই নয়া ছবির ঘোষণা দেবের, আসছে ‘প্রজাপতি’, উত্তরবঙ্গে রেইকি!

‘টনিক’-এর পর আবারও পরিচালক অভিজিৎ সেনের সঙ্গে গাটছড়া বাঁধছেন দেব।

Dev, Prajapoti, Abhijit Sen, Dev upcoming film, দেব, প্রজাপতি, অভিজিৎ সেন, দেবের আগামী ছবি, bengali news today
দেবের আগামী ছবি প্রজাপতি

বক্স অফিসে ইতিমধ্যেই সাড়া ফেলে দিয়েছে ‘টনিক’ (Tonic)। সাধারণ দর্শকরা তো বটেই পাশাপাশি ইন্ডাস্ট্রির সহকর্মীরাও দেব-পরাণ জুটির প্রশংসায় পঞ্চমুখ। প্রেক্ষাগৃহে হলিউড ছবি ‘স্পাইডারম্যান’ এবং বলিউডের ‘৮৩’-কে রীতিমতো টেক্কা দিচ্ছে। বছর শেষের গোটা সপ্তাহে হাউজফুল শো একাধিক হলে। ‘টনিক’-এর এহেন সাফল্যে যখন উচ্ছ্বসিত দেব (Dev), তখন সেই রেশ কাটতে না কাটতেই বাইশের পয়লা দিনেই নয়া সিনেমার ঘোষণা করে ফেললেন টলিউড সুপারস্টার।

সিনেমার নাম- ‘প্রজাপতি’ (Prajapoti)। পরিচালনায় অভিজিৎ সেন। ‘টনিক’-এর পর আবার এই ছবির জন্য অভিজিতের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন দেব। প্রযোজকও বদলাননি। ‘প্রজাপতি’র প্রযোজনা করবেন অতনু রায়চৌধুরী। শনিবার সোশ্যাল মিডিয়াতেই নতুন ছবির ঘোষণা করেছেন দেব। আপাতত রেইকি চলছে উত্তরবঙ্গে। অভিনেতার শেয়ার করা ছবি তো অন্তত সেই ইঙ্গিতই দিচ্ছে। একফ্রেমে ধরা দিলেন সিনেমার পরিচালক, প্রযোজক ও অভিনেতা তিনজনই।

[আরও পড়ুন: ‘থালাইভি’ দিয়েই বাজিমাত! দীপিকাকে টেক্কা দিয়ে বিপুল ভোটে জিতলেন কঙ্গনা]

ছবি শেয়ার করে দেবের মন্তব্য, “সবাইকে নতুন বছরের শুভেচ্ছা। ২০২২ সালের ২৩ ডিসেম্বর আমরা আবার ফিরছি আমাদের স্বপ্নের প্রজেক্ট নিয়ে। নাম- প্রজাপতি।” উল্লেখ্য, ২০২১ সালে বড়দিন উপলক্ষে ২৪ তারিখ মুক্তি পেয়েছিল ‘টনিক’। পরের বছরও বড়দিনের উপহার আগাম ঘোষণা করে দিলেন দেব।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Dev announced new film prajapoti