তাক লাগাচ্ছে দেবের হইচই আনলিমিটেডের প্রচার

দেব তেড়ে মারতে আসছেন একজনকে। প্রায় এক লক্ষ শেয়ার হয় এই ভিডিও ক্লিপ। সমালোচনার মুখে পড়েন প্রযোজক অভিনেতা। অস্বস্তির সমাধান করলেন তিনি নিজেই। জানালেন, কেন এরকম অভব্য আচরণ করেছিলেন তিনি।

By: Kolkata  Oct 7, 2018, 12:30:05 PM

কিছুদিন আগেই ভাইরাল হয়েছিল অভিনেতা দেবের একটি ভিডিও। দেব তেড়ে মারতে আসছেন একজনকে। সঙ্গে সঙ্গেই প্রায় লক্ষ শেয়ার হয় এই ক্লিপ। সমালোচনার মুখে পড়েন প্রযোজক অভিনেতা। কিন্তু তাঁর সঙ্গে যোগাযোগ করার সমস্ত চেষ্টা ব্যর্থ হয়। টিম দেবের তরফে কেউ মুখ খোলেননি। কিন্তু কেন এমনটা করলেন দেব? অনেকে আবার ভাবছিলেন পাবলিশিটি স্টান্ট। পুজোয় মুক্তি পাচ্ছে দেবের ‘হইচই আনলিমিটেড’। সেটার প্রচারেও করতে পারেন এমনটা।

ঠিক পরের দিনই এই অস্বস্তির সমাধান করলেন তিনি নিজেই। জানালেন, কেন এরকম অভব্য আচরণ করেছিলেন তিনি। বিভ্রান্ত অনুরাগীদের সামলে নিয়ে দেব জানালেন, সোশাল মিডিয়ায় হুজুগে মাতেন মানুষ। তিনি জানতেন, তাঁর ইমেজ খারাপ হবে। বেশির ভাগ নেটিজেন ভাববেন না কেন রেগে গিয়েছিলেন দেব ও পূজা। এভাবেই সোশাল সচেতনতা ছড়াতে চাইলেন টিম ‘হইচই আনলিমিটেড’। আর তারপরেই সোশাল মিডিয়ায় শেয়ার করলের পুরো ভিডিওটা।

ভিডিও নিয়ে দেব বলেন, “আজকাল সোশ্যাল মিডিয়ায় মানুষ কোনও ঘটনার সত্যি মিথ্যা যাচাই না করেই সেটা দেখা মাত্রই বিশ্বাস করে ফেলেন। আর সঙ্গে সঙ্গে সেটা শেয়ার করে ফেলেন। এর ফলে উল্টোদিকের মানুষটার কোনও ক্ষতি হল না কী হল, তা আর ভাবেন না। মিডিয়া, বিশেষত সোশ্যাল মিডিয়া, এইভাবেই মিসইউজ করা হয়l”

প্রসঙ্গত, অনিকেত চট্টোপাধ্যায়ের পরিচালনায় পুজোর বক্স অফিসে আসছে ‘হইচই আনলিমিটেড’।১২ অক্টোবর মুক্তি পাবে দেব, পূজা ও কৌশানীর এই নতুন ছবি। তার আগে প্রচার পর্বটা ঝালিয়ে নিচ্ছেন দেব। আর কমেডির নিরিখে এক সিরিয়াস বার্তা দেবে ছবিটি, এমনটাই জানানো হয়েছে ছবির টিমের তরফে।

Indian Express Bangla provides latest bangla news headlines from around the world. Get updates with today's latest Entertainment News in Bengali.


Title: Hoichoi Unlimited: তাক লাগাচ্ছে দেবের হইচই আনলিমিটেডের প্রচার

Advertisement

ট্রেন্ডিং