scorecardresearch

সহকর্মীদের আবদারে বিধ্বস্ত প্রযোজক দেব!

পুজোয় মুক্তি পাবে দেব এন্টারটেইমেন্ট প্রযোজিত ছবি হইচই আনলিমিটেড। বেশ কিছুদিন আগেই শুরু হয়েছে ছবির শুটিং। তবে প্রযোজক দেবের শিরে সংক্রান্তি। কিন্তু কেন?

সহকর্মীদের আবদারে বিধ্বস্ত প্রযোজক দেব!
দেবের জিনস পরাতেই কোপ।

‘কবীরের’ পর আবার পুরোনো মেজাজে ফিরেছেন অভিনেতা দেব। উজবেকিস্তানের সঙ্গে ছবির চুক্তি সাক্ষর করেছে দেবের প্রযোজনা সংস্থা দেব এন্টারটেইনমেন্ট। ছবির কিছুটা অংশের শুটিং হবে উজবেকিস্তানে। শুধু তাই নয়, চুক্তির শর্ত অনুযায়ী বিদেশি ভাষায় উজবেকিস্তানে মুক্তিও পাবে এই ছবিটি। কমেডির নিরিখে এক সিরিয়াস বার্তা দেবে ‘হৈচৈ আনলিমিটেড’ ছবিটি, এমনটাই জানানো হয়েছে ছবির টিমের তরফে। তবে ইতিমধ্যেই ছড়িয়েছে এক গুজব। টলিউড সূত্রের খবর, মিমির সঙ্গে কিছু সমস্যা হওয়ার কারণে তাঁর বদলে দেবের বিপরীতে ছবিতে কাজ করছেন কৌশানী। যদিও কৌশানী একা নন, কাজ করছেন পূজাও। ছবি থেকে সরে গেছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকারও।

কিন্তু ছবির শুটিং সম্পূর্ণ হয়নি, তার মধ্যেই নায়িকা ও সহ অভিনেতাদের দাবিতে বিপর্যস্ত প্রযোজক দেব। হোয়াটসঅ্যাপ চ্যাটে একেক জনের একেকরকম চাহিদা মেটাতেই হিমশিম খাচ্ছেন তিনি। চ্যাটে কেউ বিজনেস ক্লাসের টিকিট চাইছেন তো কারও সমস্যা পেট খারাপের। কেউ আবার চান রোদে ট্যান হয়ে গেলে ডিট্যান করার টাকাও নাকি দিতে হবে দেবকেই।

আরও পড়ুন, একসঙ্গে বড়পর্দায় গৌরব-দেবলীনা, ছবি কোজাগরী

প্রসঙ্গত, এই ছবিতে থাকছেন না দেবের বান্ধবী রুক্মিণী মৈত্র। কারণটা শুধুমাত্র এই, যে চরিত্রের জন্য মানানসই নন তিনি। পরিচালক অনিকেত চট্টোপাধ্যায়ের পরিচালনায় ‘হইচই আনলিমিটেডে’ দেখা যাবে শাশ্বত চট্টোপাধ্যায়, অর্ণ মুখোপাধ্যায়, রোজা, খরাজ মুখোপাধ্যায়দের। এবছর পুজোতেই মুক্তি পাবে ‘হইচই আনলিমিটেড’।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Dev hoichoi unlimited s group chats