বড় খবর

পরের ছবির জন্য প্রস্তুতি শুরু দেবের

ভারতীয় ফুটবলের জনক নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারীর ভূমিকাতেই বড়পর্দায় আসছে দেব। ধ্রুব বন্দ্যোপাধ্যায়ের পরিচালনায় এই ছবির তৈয়ারি শুরু করে দিয়েছেন তিনি।

dev
নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারীর বায়োপিকের প্রস্তুতি শুরু দেবের। ফোটো- ইনস্টাগ্রাম
সম্প্রতি ‘টনিক’-এর শুটিং শেষ করেছেন তিনি। কিন্তু ফিরেও এক মূহুর্ত দম ফেলবার ফুরসত নেই তাঁর। একদিকে চলছে সংসদীয় কাজ অন্যদিকে জোরকদমে শুরু করে দিয়েছেন পরের ছবির প্রস্তুতি। কথা হচ্ছে সুপারস্টার-সাংসদ দেবকে নিয়ে। অভিজিৎ সেনের ছবির শুটিং শেষ বটে, সামনেই রয়েছে ‘সাঁঝবাতি’র মুক্তি। এরমধ্যেই শুরু বড় প্রজেক্টের কাজ।

ভারতীয় ফুটবলের জনক নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারীর ভূমিকাতেই বড়পর্দায় আসছে দেব। ধ্রুব বন্দ্যোপাধ্যায়ের পরিচালনায় এই ছবির তৈয়ারি শুরু করে দিয়েছেন তিনি। টুইটারে ফুটবলের ছবি শেয়ার করে দেব লিখলেন, ”পরের ছবির জন্য প্রস্তুতি। ট্রেনিং শুরু।”

আরও পড়ুন, রাইমা সেনের নতুন জার্নি, নিজেই জানালেন অভিনেত্রী

‘আমাজন অভিযান’-এর পর এই ছবির মাধ্যমেই ভেঙ্কটেশের সঙ্গে জুটি বাঁধছেন দেব। যাত্রা হবে ইতিহাসের পথ ধরে চিত্রনাট্যের গহ্বরে, একথা আগেই প্রকাশ্যে এসেছে। কিন্তু এই ছবি নগেন্দ্রপ্রসাদের বায়োপিক নয়। জানুয়ারির প্রথম সপ্তাহ থেকে শুরু হতে চলেছে শুটিং। ব্যস্ততা যে তুঙ্গে, তা বলাই বাহুল্য।

দেবের সিনেমার কেরিয়ারে স্পোর্টস ছবি রয়েছে। এর আগে ‘লে ছক্কা’ ও ‘চ্যাম্প’ যথাক্রমে ক্রিকেট ও বক্সিংকে বড়পর্দায় নিয়ে এসেছে। এবার ফুটবলের পালা। তবে এখনও চূড়ান্ত হয়নি দেবের ছবির নাম। আবার মনে করা হচ্ছে, দেবের সঙ্গে এসফিএফের বরফ গলল ধ্রুব বন্দ্যোপাধ্যায়ের সৌজন্যেই। শুটিং হবে কলকাতা ও শহরতলীতে। সঙ্গীত পরিচালনার দায়িত্বে রয়েছেন বিক্রম ঘোষ। যদিও এই পিরিয়ড ছবির নাম এখনও চূড়ান্ত করা হয়নি। তার জন্য অপেক্ষা আর কিছুকালের।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Dev is getting ready for the next film nagendra prasad sarbadhikari biopic

Next Story
রেশমি-সিদ্ধার্থের রোমান্সে ঝড় বিগ বসে
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com