scorecardresearch

বড় খবর

ভারতীয় অভিনেতার জয়জয়কার, এলন মাস্কের সংস্থার রকেটে চাঁদে পাড়ি দিচ্ছেন ‘বাল বীর’ দেব যোশী!

দেবের সঙ্গে আর কারা যাচ্ছেন জানেন?

ভারতীয় অভিনেতার জয়জয়কার, এলন মাস্কের সংস্থার রকেটে চাঁদে পাড়ি দিচ্ছেন ‘বাল বীর’ দেব যোশী!
চাঁদে পাড়ি দেবের

চাঁদে পাড়ি দিচ্ছেন সকলের বাল বীর। শুনতে অবাক লাগলেও এই ঘটনাই সত্যি। দেব যোশীকে মনে আছে? এবার সোজা চাঁদে উড়তে চলেছেন তিনি। কিন্তু কীভাবে?

দেব যোশী অর্থাৎ দেব দুষ্মন্তকুমার যোশী – যিনি ছোট থেকেই টিভির পর্দায় নিজের অভিনয় দক্ষতা দিয়ে জায়গা করে নিয়েছেন, তাঁকে ভুলে যাননি তো? তাঁর সঙ্গে চাঁদে যাত্রার কী সম্পর্ক? একটু ইতিহাস ঘাঁটলে দেখা যাবে, এলন মাস্কের বিগ ফ্যালন রকেটের প্রথম ক্রেতা অর্থাৎ জাপানের প্রভাবশালী ব্যক্তিত্ব ইউসাকু মেইযাওয়ার সঙ্গে দলে জুড়েছেন তিনি। শোনা যাচ্ছে, ২০২৩-এই চাঁদে যাওয়ার পরিকল্পনা করে ফেলেছেন ইউসাকু। আর তাঁর সঙ্গে যাওয়ার সৌভাগ্য লাভ করেছেন দেব যোশী।

আরও পড়ুন [ ডিস্কে ‘বেশরম’ নাচ অপরাজিতা আঢ্যর, নেটপাড়ায় আগুন! দেখুন ]

ছোট্ট থেকে অভিনয় করেছেন একাধিক ধারাবাহিকে। শুধু তাই নয়, তাঁর অভিনয়ের প্রতি ঝোঁক ছিল সাংঘাতিক। ‘দেবো কে দেব মহাদেব’ থেকে ‘মহিমা শনি দেব কি’ – নিজেকে অভিনয়ের মাধ্যমে সকলের সামনে তুলে ধরেছেন তিনি। তবে সবথেকে বেশি জনপ্রিয়তা পায়, বাল বীর। কারণ প্রায় চার বছর ধরে সম্প্রচার এবং সকলেই যথেষ্ট তাঁকে পছন্দ করেছিলেন এই চরিত্রে। এদিকে, তাঁর চাঁদে যাওয়ার খবর পেতেই উচ্ছ্বসিত অভিনেতার অনুরাগীরা। শুধু তিনি একা নন, সঙ্গে আর কারা যাচ্ছেন জানেন?

আমেরিকার ডিজে এবং প্রযোজক স্টিভ আওকি। ইউটিউবার টিম ডড ছাড়াও আয়ারল্যান্ডের চিত্রগ্রাহক রিহানন অ্যাডাম এবং অন্যান্যরা। ২০২০ সালে আলাদিন নাম তো শুনা হোগা – এই ধারাবাহিকেও ক্যামিও করেছিলেন তিনি।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Dev joshi actor from balbeer going into moon with japanese man iusaku