বন্দুকের নিশানা ঠিক করছেন দেব, কিন্তু কেন?

সোশ্যাল দুনিয়ায় অভ্যস্ত হয়ে পড়া মানুষের ব্যক্তিগত দুনিয়া বিঘ্নিত হচ্ছে, বাড়ছে সাইবার অপরাধ। এই বিপত্তিগুলোই চোখে আঙুল দিয়ে দেখাবেন কমলেশ্বর-দেব জুটি।

By: Kolkata  Published: February 4, 2019, 11:51:21 AM

তাঁর প্রযোজনা সংস্থা অন্যরকম কাজ করবে, একথা স্পষ্ট করেছিলেন শুরুতেই। নয় নয় করে পাঁচ নম্বর প্রজেক্টে পা দিয়ে ফেলল সেই দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চারস। এদিকে দেব সদ্য জানিয়েছেন, তিনি অভিনয় করছেন না ‘গবুচন্দ্র রাজা হবুচন্দ্র মন্ত্রী’ ছবিতে। রাজার খোঁজ চলছে। আর তার মধ্যেই পিস্তল হাতে ছবি সোশাল মিডিয়ায় পোস্ট করে চর্চার কেন্দ্রবিন্দুতে এলেন তিনি। কমলেশ্বর মুখোপাধ্যায়ের পরিচালনায় পরবর্তী ছবি তৈরি করতে চলেছেন দেব। সেই ছবির খাতিরেই পিস্তলের নিশানা ঠিক করার অভ্যাস করেছেন সুপারস্টার।

 

View this post on Instagram

 

Training time for our next Untitle Directed by @amikamaleshwar Toughest project of my life for Sure … Production no 5 @DEV_PvtLtd

A post shared by Dev Adhikari (@imdevadhikari) on

পরিচালক কমলেশ্বর মুখোপাধ্যায়ের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বললেন, “ডিজিটাল সার্ভিলেন্স বা প্রযুক্তি প্রহরার ওপর একটা পুলিশের ছবি তৈরি করছি। এখনও ছবির নাম ঠিক হয়নি।” শোনা যাচ্ছে এই মাসের শেষের দিকেই শুরু হবে ছবির শুটিং। তাই মন দিয়ে বন্দুক চালানো শিখছেন অভিনেতা।

আরও পড়ুন, ‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী’তে নেই দেব-রুক্মিণী

 

View this post on Instagram

 

Work mode on..#mumbaidiaries

A post shared by Dev Adhikari (@imdevadhikari) on

বেশ কিছুদিন ধরেই এই ছবি নিয়ে কাজ করছে টিম দেব। কমলেশ্বর মুখোপাধ্যায়ের সঙ্গে এই নিয়ে বেশ কয়েকটি ছবি করে ফেললেন দেব। দেবের প্রযোজনা সংস্থার সঙ্গে আগে ‘ককপিট’ তৈরি করেছেন কমলেশ্বর। কিন্তু এই ছবির বিষয় একটু আলাদা। সোশ্যাল দুনিয়ায় অভ্যস্ত হয়ে পড়া মানুষের ব্যক্তিগত দুনিয়া বিঘ্নিত হচ্ছে, বাড়ছে সাইবার অপরাধ। এই বিপত্তিগুলোই চোখে আঙুল দিয়ে দেখাবেন কমলেশ্বর-দেব জুটি। এবছরই মুক্তি পেতে পারে এই ছবি।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Dev kamaleshwar upcoming bengali film is cop story

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং