scorecardresearch

বড় খবর

বড় ঘোষণা! খুব শিগগিরিই দেবের বিয়ের ‘প্রজাপতি’ উড়বে, সাক্ষী থাকছেন মিঠুন

এপ্রিলেই মিষ্টি উপহার দিচ্ছেন দেব-রুক্মিণী।

Dev-Rukmini, Dev, Kishmish, Prajapoti, mithun chakraborty, দেব-রুক্মিণী, দেব, প্রজাপতি, কিশমিশ, মিঠুন চক্রবর্তী, bengali news today
দেব-রুক্মিণী

সদ্য মন ভাল রাখার ‘টনিক’ নিয়ে হাজির হয়েছিলেন। এবার ‘কাছের মানুষ’-এর কাছে ফিরেছেন। অতিমারীর কোপ কাটিয়ে দেব (Dev) এখন আগের মতোই কর্মব্যস্ত। এবার বসন্ত পঞ্চমীতে আরও বড় খবর দিলেন অভিনেতা-প্রযোজক। বললেন, “খুব শিগগিরিই আমাদের দেবের বিয়ের ‘প্রজাপতি’ (Prajapoti) উড়বে।” আর সেই বিয়ের সাক্ষী থাকবেন কিনা মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)! দেবের পোস্ট অন্তত এমনটাই বলছে।

কিন্তু বিষয়টা ঠিক কী? একটু খোলসা করেই বলা যাক। ‘প্রজাপতি’ আসলে দেবের নতুন ছবির নাম। বসন্ত পঞ্চমীতে পোস্টার প্রকাশ্যে এনে তারই আগাম জানান দিলেন। সেই পোস্টারে দেখা গেল বরের টোপর। এবারেও সিনেমা বিয়ে-বিয়ে গল্প। ‘টনিক’ (Tonic) সিনেমার ঘোষণার সময়ও সবাইকে প্রায় চমকে দিয়ে সাতসকালে বিয়ের জানান দিয়েছিলেন দেব। যা নিয়ে সোশ্যাল মিডিয়া তো তোলপাড়! অনুরাগীরা ভেবেছিলেন, তাহলে এবার বোধহয় ছাদনাতলায় বসতে চলেছেন দেব-রুক্মিণী! কিন্তু তার ঘণ্টাখানেক বাদেই ধোঁয়াশা কাটাতে আসরে নেমে জানান দিয়েছিলেন যে সত্তোরোর্দ্ধ দম্পতির সম্পর্ককে চাঙ্গা করতে টনিক নিয়ে আসছেন তিনি। আর তাতেই পরাণ-শকুন্তলার বিয়ে দেবেন।

[আরও পড়ুন: আলিয়ার ‘গাঙ্গুবাই’ ম্যাজিকে মুগ্ধ রণবীর কাপুর, ট্রেলার দেখে কী করলেন দেখুন]

‘প্রজাপতি’র ক্ষেত্রেও সেই একই ট্যুইস্ট! এই সিনেমার গল্পেও বিয়ে-সম্পর্কের গল্প থাকছে। আর বিয়ের সানাই তো অবশ্যই বাজছে। কিন্তু কার বিয়ে? সেই জল্পনা অবশ্য জিইয়ে রেখেছেন অভিনেতা। তিনি নিজেই বিয়ে করছেন না ঘটক হয়ে কারও বিয়ে দিচ্ছেন? সেই কৌতূহল মেটাতে গেলে অপেক্ষা আরেকটু করতে হবে। তবে মিঠুন চক্রবর্তী যে থাকছেন বিবাহ আসরে, সেকথা জানিয়ে দিয়েছেন দেব।

প্রসঙ্গত, ‘প্রজাপতি’র জন্য এবারেও দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার্স-এর সঙ্গে সহ-প্রযোজনা করছেন বেঙ্গল টকিজের অতনু রায়চৌধুরী। রয়েছেন আরেক প্রযোজক প্রণব কুমার গুহও। তবে এই সিনেমার গল্পেও যে দর্শকদের সারপ্রাইজ দিতে চলেছেন দেব, তা বেশ বোঝা যাচ্ছে। এপ্রিলেই শুরু হচ্ছে শুট। আর সব ঠিক থাকলে আগামী বড়দিনে দেবের বিয়ের ‘প্রজাপতি’ উড়বে! তবে এমন পোস্ট দেখে অনুরাগীরাও প্রশ্ন ছুঁড়ে দিয়েছেন যে, রুক্মিনীর সঙ্গে গাঁটছড়া কবে বাঁধছেন?

তাঁদেরও নিরাশ করেননি অভিনেতা। বসন্ত পঞ্চমীতে রুক্মিণীর (Rukmini Maitra) সঙ্গে ছবি দিয়ে জানিয়ে দিয়েছেন যে, চলতি বছরের ২৯ এপ্রিলেই মিষ্টি উপহার ‘কিশমিশ’ (Kishmish) নিয়ে আসছেন তাঁরা। পোশাকেও রং-মিলন্তি। দেব-রুক্মিণী দুজনেরই পরনে হলুদের ছোঁয়া।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Dev new fim prajapati announcement rukmini starrer kishmish to release in april