scorecardresearch

বড় খবর

‘মিঠুনদাকে আনার বাজেট নেই…’, কীসের ঈঙ্গিত দিলেন দেব?

‘প্রজাপতি’র পোস্টার লঞ্চে এ কী বলে ফেললেন দেব?

‘মিঠুনদাকে আনার বাজেট নেই…’, কীসের ঈঙ্গিত দিলেন দেব?
মিঠুন চক্রবর্তীকে নিয়ে এ কী বললেন দেব

রাজনৈতিক রং ভিন্ন হলেও সিনেমার দৌলতে দেবের সঙ্গে মিঠুন চক্রবর্তীর সম্পর্ক বেজায় ভাল। ‘প্রজাপতি’র ডানা-ক্যানভাসে গেরুয়া, সবুজ মিলেমিশে একাকার। এবার সেই সিনেমার পোস্টার লঞ্চেই টলিউড সুপারস্টারের মন্তব্য, “বাজেট কম, মিঠুনদাকে বিজনেস ক্লাসে আনার ক্ষমতা নেই..।”

এযাবৎকাল শাসকদলের তারকা সাংসদের মন্তব্য শুনে কৌতূহল জাগতেই পারে যে, এটা কীসের ইঙ্গিত দিলেন দেব? এই প্রেক্ষিতেই তাহলে খোলসা করা দেওয়া যাক যে, বৃহস্পতিবার ‘প্রজাপতি’র পোস্টার লঞ্চে নন্দনে চাঁদের হাট থাকলেও দেখা যায়নি সিনেমার আরেক মূল চরিত্র মিঠুন চক্রবর্তীকে। মমতা শঙ্কর, কণিনীকা বন্দ্যোপাধ্যায়, বিশ্বনাথ বসুরা উপস্থিত থাকলেও আসেননি মহাগুরু। কারণটা কী?

প্রশ্ন ছুঁড়তেই দেবের সরস উত্তর, “আসলে ছবির যা বাজেট, তাই বিজনেস ক্লাসের টিকিট কেটে মিঠুনদাকে আনতে পারিনি।” তবে ‘প্রজাপতি’ রিলিজের সময়ে যে ‘দাদা’কে নিয়ে আসবেন, সেটাও আশ্বস্ত করলেন টলিউড সুপারস্টার। প্রসঙ্গত, এর আগেও ‘হিরোগিরি’তে বড়পর্দায় স্ক্রিনস্পেস শেয়ার করেছেন দেব-মিঠুন। এবার বছর সাতেক বাদে ফের দেখা যাবে দুই তারকাকে। নেপথ্যে পরিচালক অভিজিৎ সেন।

[আরও পড়ুন: ‘হাঙ্গামা’ পাকালেন বনি-কৌশনী, তাতে ফোড়ন কাটলেন ওম-শ্রাবন্তী! কী ঘটছে টলিপাড়ায়?]

বড়দিনের মরসুমেই রিলিজ করছে ‘প্রজাপতি’। যে সিনেমার জন্য কলকাতা, বারাণসীতে শুট করে এলেন দেব-মিঠুন। তার পোস্টার লঞ্চেই মহাগুরুর কথা স্মরণ করে অভিনেতা বলেন, আগে নাকি দেব শুটিং ফ্লোরে ঢুকলেই সকলে বলতেন, ওই দেখ মিঠুনের ছেলে আসছে..। উল্লেখ্য, ‘প্রজাপতি’র দৌলতেই প্রায় চার দশক বাদে দেখা যাবে মিঠুন, মমতা শঙ্কর জুটিকে।

নন্দনে এদিন দেবকে এও চ্যালেঞ্জ ছুঁড়তে শোনা যায় যে, ‘প্রজাপতির গান ভাল না লাগলে সিনেমা প্রচার-ই করব না..।’

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Dev on mithun chakraborty at projapati poster launch