scorecardresearch

বড় খবর

ভালবাসার দিনে দেব-রুক্মিণী’র প্রেমের ছবি ‘কিশমিশ’

২০২০-র দুর্গাপুজোয় আসছে দেব-রুক্মিণীর পরবর্তী প্রেমের ছবি ‘কিশমিশ’। এদিন নিজেই ছবির সঙ্গে পরিচয় পর্বটা সেরে দিলেন দেব। অ্যানিমেশন ভিডিওয় প্রকাশ্যে আনলেন ‘কিশমিশ’-এর ফার্স্টলুক।

dev rukmini film kishmish
পুজোতে জুটি বেঁধে ফিরছেন দেব-রুক্মিণী। ছবিসূত্র- ফেসবুক

প্রেমের দিনে নিজেদের সম্পর্ক নিয়ে মুখ না খুললেও নতুন এক সম্পর্কের কথা বললেন দেব। ঠিক ২৫০ দিন পর সামনে নিয়ে আসবেন তিনি। এত ভাবার কিছু নেই, ২০২০-র দুর্গাপুজোয় আসছে দেব-রুক্মিণীর পরবর্তী প্রেমের ছবি ‘কিশমিশ’। এদিন নিজেই ছবির সঙ্গে পরিচয় পর্বটা সেরে দিলেন দেব। অ্যানিমেশন ভিডিওয় প্রকাশ্যে আনলেন ‘কিশমিশ’-এর ফার্স্টলুক।

ফেলু-দা, টিনটিন, কৃশানু কিংবা নিদেনপক্ষে কমরেড-এ সমস্ত আলাদা আলাদা লুকে দেখা যেতে পারে দেবকে। কিন্তু রুক্মিণী এক্কেবারে কোড ল্যাঙ্গুয়েজ বলা টেকনোলজির যুগে দুঁদে মেয়ে। রোম্যান্টিক কমেডি ছবি। আজকের দিনের প্রেমের গল্প বলবেন তারা। তাই ঘোষণাটাও প্রেমদিবসেই হল।

আরও পড়ুন, Love Aaj Kal Movie Review: একটি অস্পষ্ট অগোছালো ছবি

কলকাতা, উত্তরবঙ্গ এবং বিদেশে-শুটিং হবে ‘কিশমিশ’-এর। ছবির পরিচালনা করবেন রাহুল মুখোপাধ্যায়। ছবিতে দেবকে দেখা যাবে কার্টুনিস্টের চরিত্রে। যে নিজেকে ফেলুদা বলেই পরিচয় দেয়। তবে এ কিন্তু গোয়েন্দা ফেলুদা নন, ক্লাসে ফেল করে করে এহেন নাম অর্জন করেছেন তিনি। রুক্মিণী আজকের যুগের কেতা দুরস্থ মেয়ে।

তবে এ বছরে দেবের মুক্তি পাওয়া ছবির তালিকাটা বেশ লম্বা। ‘টনিক’, ‘গোলন্দাজ’ এরপর আবার ‘কিশমিশ’- বেজায় ব্যস্ত তিনি। মধ্যিখানে দেবের প্রযোজনায় ‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী’-র রিলিজও গরমে। সুতরাং, সব মিলিয়ে সত্যি টিজারের কথা বলতে হয় তাঁর বিয়ের সময় কবে হবে জানা নেই।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Dev rukmini pairing for their new movie kishmish released in this puja