scorecardresearch

৪ দিনেই করোনামুক্ত দেব! তবে কোভিডবিধি মেনে এখনও আইসোলেশনে

তারকা সাংসদের দায়িত্ববোধ দেখে কুর্নিশ নেটপাড়ার।

TMC MP Dev, Dev, Dev tested covid negative, করোনামুক্ত দেব, তারকা সাংসদ দেব, bengali news today
দেব

বুধবার রাতেই করোনায় আক্রান্ত হওয়ার খবর দিয়েছেন দেব-রুক্মিণী (Dev-Rukmini)। তখন থেকেই উদ্বিগ্ন সাংসদ-অভিনেতার বন্ধু, সহকর্মীরা। সকলেই অহরহ খোঁজ নিয়ে চলেছেন। তার চারদিনের মধ্যেই সুখবর দিলেন তারকা-সাংসদ। এই কদিনেই করোনাকে কাবু করে ফেলেছেন তিনি। কোভিডমুক্ত দেব (Dev)। তবে করোনাকে জয় করতে পারলেও আইসোলেশন থেকে বেরোননি।

নিয়ম মেনে ৭ দিনই নিভৃতাবাসে থাকবেন বলে জানিয়েছেন দেব। কারণ? কোভিড বিধি অনুযায়ী সাত দিন আইসোলেশনে থাকার নিয়ম। যাতে সংক্রমণ না ছড়ায়। রবিবারই ফের কোভিড টেস্ট করান অভিনেতা। সেই করোনা (Covid-19) পরীক্ষার ফল নেগেটিভ আসে। তবে নিভৃতাবাস থেকে এখনই বেরোবেন না। কোভিড বিধি মেনে দিন সাতেক পূর্ণ হওয়ার পরই আইসোলেশন থেকে বেরবেন দেব। সোশ্যাল মিডিয়াতে নিজেই সেই খবর জানান। আর তারকা-সাংসদের এমন দায়িত্ববোধ দেখেই কুর্নিশ নেটপাড়ার।

দেবের মন্তব্য, “কোভিড টেস্টের রিপোর্ট নেগেটিভ হলেও ৭ দিন আইসোলেশনে থাকব। সবাইকে অসংখ্য ধন্যবাদ আমার জন্য প্রার্থনা করেছেন, আমাকে এতটা ভালবেসেছেন। মাস্ক পরুন। করোনার সঙ্গে লড়াই করার এটাই একমাত্র অস্ত্র। সাবধানে থাকুন।”

[আরও পড়ুন: ]

প্রসঙ্গত, দেব আপাতত কোভিডমুক্ত হলেও রুক্মিণীর রিপোর্ট নেগেটিভ আসেনি। গত বুধবার সকাল থেকেই টলিপাড়ার এই তারকাজুটির করোনায় আক্রান্ত হওয়ার খবর শোনা যাচ্ছিল। পরে রাতে সেই জল্পনা সিলমোহর বসান খোদ দেব-রুক্মিণীই।

https://platform.twitter.com/widgets.js

উল্লেখ্য, গত কয়েক দিনের রিপোর্টের নীরিখে, কলকাতায় করোনা (Covid Cases in Kolkata) সংক্রমণ ছাড়িয়েছে প্রায় ১০ গুণের বেশি। বড়দিন কিংবা বর্ষবরণের রাতের ভিড়কেই সংক্রমণের এহেন বাড়বাড়ন্তের নেপথ্যে দায়ী করা হচ্ছে। কোভিড থাবা বসিয়েছে তারকাদের শরীরেও। বলিউডে যেমন নিত্যদিন একের পর এক তারকার করোনায় আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে আসছে, করোনার তৃতীয় কোপ থেকে বাদ যায়নি বাংলা বিনোদন ইন্ডাস্ট্রিও। তবে ৪ দিনেই কোভিডকে জয় করে ফেলেছেন দেব।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Dev tested covid negative still to continue isolation