scorecardresearch

বড় খবর

‘বঙ্গভূষণ’ সম্মান পাচ্ছেন দেব, খুশিতে ডগমগ অভিনেতা-সাংসদ নিজেই দিলেন খবর

স্বয়ং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের হাত থেকে এই সম্মান গ্রহণ করবেন দেব।

tollywood, dev, bengali movie, bangla entertainment
এই সম্মান পেয়ে তিনি আপ্লুত, তা জানাতে ভোলেননি অভিনেতা-প্রযোজক।

আগেই মুখ্যমন্ত্রীর হাত থেকে মহানায়ক সম্মান পেয়েছিলেন। এবার বঙ্গভূষণ সম্মান পাচ্ছেন অভিনেতা-সাংসদ দেব ওরফে দীপক অধিকারী। রবিবার ফেসবুকে পোস্ট করেছেন সেই খুশির খবর। মুখ্যমন্ত্রীর তরফে সম্মান প্রদানের সেই আমন্ত্রণপত্র শেয়ার করেছেন দেব। এই সম্মান পেয়ে তিনি আপ্লুত, তা জানাতে ভোলেননি অভিনেতা-প্রযোজক।

জানা গেছে, আগামী ২৫ জুলাই, সোমবার নজরুল মঞ্চে অভিনেতাকে সরকারের তরফে বঙ্গভূষণ সম্মান দেওয়া হবে। স্বয়ং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের হাত থেকে এই সম্মান গ্রহণ করবেন দেব।

tollywood, dev, bengali movie, bangla entertainment
বঙ্গভূষণ সম্মান পাচ্ছেন দেব

[আরও পড়ুন: ‘মহানায়ক’-এর পর ‘বঙ্গভূষণ’, দেবকে বিরাট সম্মান মমতার]

প্রসঙ্গত, এসএসসি দুর্নীতি কাণ্ডে রাজ্যের প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় এবং তাঁর ঘনিষ্ঠ মডেল-অভিনেত্রী অর্পিতা মুখোপাধ্যায় গ্রেফতার হওয়ার পর টলিউডে প্রতিবাদের ঝড়। শাসকদলের সমালোচনায় মুখর অভিনয় জগতের দিকপালরা। এই অবস্থায় ভক্তদের খুশির খবর দিলেন দেব।

সম্প্রতি ‘কিশমিশ’ মুক্তি পেয়েছে। নিজের প্রযোজনা সংস্থার ব্যানারে তৈরি এই ছবিতে তিনি অভিনয় করেছেন। হাতে রয়েছে বেশ কয়েকটি সিনেমা। ‘প্রজাপতি’ নামে একটি ছবিতে তাঁকে দেখা যাবে। সেই ছবিতে রয়েছেন মহাগুরু মিঠুন চক্রবর্তী, খরাজ মুখোপাধ্যায়রা।

পুজোয় মুক্তি পেতে চলেছে ‘কাছের মানুষ’। সেই ছবিতে জুলফিকারের পর ফের একসঙ্গে দেখা যাবে প্রসেনজিৎ এবং দেবকে। একাধিক ছবিতে দুর্দান্ত অভিনয় এবং অভিনয় জগতে বিরাট ভূমিকার জন্য তাঁকে এই সম্মান দিতে চলেছে রাজ্য সরকার।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Dev to receive bongo bhushan award from west bengal govt