scorecardresearch

বড় খবর

পুজোর রঙে মেতে উঠতে প্রস্তুত দেবলীনা-গৌরব, দেখুন ফোটো

শারোদৎসবে নিজেকে আর ভালবাসার মানুষকে নতুন সাজে দেখতে কার না ভাল লাগে। জিম থেকে পোশাক ট্রেন্ড, পুজোর চারটে দিন গুছিয়ে নিয়েছেন টলিউডের তারকা জুটি দেবলীনা-গৌরব। 

পুজোর রঙে মেতে উঠতে প্রস্তুত দেবলীনা-গৌরব, দেখুন ফোটো

আকাশে পেঁজা তুলোর মতো মেঘ না হয় নেই এখনও। কাশের গুচ্ছও তেমন চোখে পড়েনি। কিন্তু পুজো সংখ্যায় ছেয়ে গেছে বাঙালির ছুটির দুপুর। বাতাসে এখনও সোঁদা মাটিরই গন্ধ, যদিও পুজো কিন্তু এসেই গেছে। শারোদৎসবে নিজেকে আর ভালবাসার মানুষকে নতুন সাজে দেখতে কার না ভাল লাগে। সে কারণেই প্রায় দু-তিন মাস আগে থেকেই শুরু হয় প্রস্তুতি। জিম থেকে পোশাক ট্রেন্ড, পুজোর চারটে দিন গুছিয়ে নিয়েছেন টলিউডের তারকা জুটি দেবলীনা-গৌরব।

মডেল- দেবলিনা – গৌরব

পোশাক ও গয়না- অরণ্য

মেকআপ- কেশ- উজ্জ্বল দত্ত

স্টাইলিং- পৌলমি গুপ্ত

ছবি- শৌভিক দাস

ছবিতেই ধরা পড়ে তাদের প্রেমের রসায়ন।
প্রিন্টেট টপ ও লাল স্কার্টে সাবেকীয়ানার ছোঁয়া, সাজেও স্নিগ্ধ দেবলীনা।

ইন্ডিগো, লেটার, মুখোশ, কলমকারি প্রিন্টের সঙ্গে ব্লক প্রিণ্টও চলছে সমান দরে। নিজেকে মনের মতো করে সাজিয়ে তুলতে আপনার কাছে অনেক চয়েস। দেবলীনা-গৌরব কিন্তু অত্যন্ত ফ্যাশন সচেতন মানুষ, তাদের ছবি দেখেই আন্দাজ করতে পারছেন সাবেকী ছাঁচেই সাজিয়ে তুলেছেন নিজেদের। পুজো মানেই তো প্রেম, ছবিতেও সেই রসায়ন ফুটে উঠেছে।

শুটিং শেষ করতে হবে তো তাই গৌরবের মেকআপে হাত লাগিয়েছিলেন দেবলীনা নিজেও।
গৌরব চট্টোপাধ্যায় ও দেবলীনা কুমার।

তারকা যখন তার তো কিছু বিড়ম্বনা থাকে। সেটা দেবলীনা-গৌরবেরও রয়েছে পরিবার ও পেশা দুটোকেই সমান তালে এগিয়ে নিয়ে চলার কৃতিত্ব কিন্তু তাদের প্রাপ্য। ধারাবাহিকের কাজে সারাবছর ব্যস্ত গৌরব, সঙ্গে ছবির কাজও রয়েছে। পুজোর সামনে ছুটি পড়ে যাবে তাই শুটিংয়ের চাপও বেশি থাকে। দেবলীনার রয়েছে প্রচুর প্রমোশনাল ঝক্কি। আজ ভারতে তো কাল দেশের বাইরে। এসবের মধ্যেও একে অপরের সঙ্গে সময়টা ঠিক বার নেন দু’জনে।

গৌরব চক্রবর্তীর ফ্যানেদের কাছে তার নয়া ছবি ভাল লাগার বিষয় তো বটেই।
ফ্যাশন মানেই কমফোর্ট, এই ধারণাই পোষণ করেন দুজনে।

বাঙালির মহাপুজো দুগ্গাপুজো। সাজ সাজ রবে কলকাতা সহ গোটা রাজ্য। অনাবিল আনন্দে মাতছে বাঙালি। এই সময় মাথার চুল থেকে পায়ের নখ সবাই মুড়ে ফেলতে চান ট্রেন্ডিং ফ্যাশনে। তারকারাই বা বাদ যান কেন? তবে পুজোতে দুজনেই পরিবার ও নিজেদের সময় দেবেন তারা।

‘রানি রাসমনি’ ধারাবাহিকে ছোট জামাইয়ের চরিত্রে দেখা যায় গৌরবকে।

তাছাড়া বাঙালির ফ্যাশনটা যে সব ঋতুতেই সঙ্গী হয়ে দাঁড়িয়েছে তা বেশ বোঝা যাচ্ছে। হাল ফ্যাশনের সঙ্গে নিজেকে মানিয়ে নিতে কার না ভাল লাগে বলুন। তাই পুজোর আগে ফ্যাশানের নতুন ঠিকানা বলে দিল ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Devlina gaurab pujo fashion shoot 2